পতেঙ্গায় ওয়াকওয়ে ধসের কারণ অনুসন্ধানে তদন্ত কমিটি

পতেঙ্গার আউটার রিং রোড ওয়াকওয়ে ধসের কারণ জানতে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে চট্টগ্রাম উন্নয়ত কর্তৃপক্ষ (সিডিএ)। কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

- Advertisement -

চট্টগ্রাম বন্দরের প্রধান প্রকৌশলী (সিভিল) মাহমুদ হোসাইন খানকে প্রধান করে গঠিত তিনজনের কমিটিতে সদস্য সচিব করা হয়েছে সিডিএর নির্বাহী প্রকৌশলী মো. হাবিবকে। এছাড়া সদস্য হিসেবে আছেন নির্বাহী প্রকৌশলী ও অথরাইজড কর্মকর্তা মনজুর হাসান।

- Advertisement -google news follower

সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ জয়নিউজকে বলেন, ঐ ঘটনায় তিন সদস্যের কমিটি করা হয়েছে। সে কমিটিকে সাত কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দেওয়ার জন্য বলা হয়েছে।

ঘটনার সঙ্গে দায়ীদের বিচার এবং তদন্তের দাবিতে মঙ্গলবার (১৬ জুলাই) সকাল ১১টার দিকে চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বরে নাগরিক উদ্যোগের সমাবেশের পর এ কমিটি গঠন করা হয়।

- Advertisement -islamibank

এর আগে শনিবার (১৩ জুলাই) চট্টগ্রাম শহর রক্ষায় নির্মিত উপকূলীয় বাঁধ কাম পতেঙ্গায় আউটার রিং রোডের ওয়াকওয়ের কয়েকটি অংশ ধসে পড়ে।

জয়নিউজ/পিপিএন/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM