মিন্নির রিমান্ড চাইবে পুলিশ

বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় নিহতের স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নিকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেওয়ার আবেদন করবে পুলিশ। বরগুনা জেলা পুলিশ সূত্রে এ তথ্য জানা যায়।

- Advertisement -

বুধবার (১৭ জুলাই) তাকে আদালতে হাজির করার কথা হয়েছে। এর আগে এ মামলার ১ নম্বর সাক্ষী মিন্নিকে মঙ্গলবার প্রায় ১৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদের পর পুলিশ মামলায় জড়িত থাকার অভিযোগ এনে রাত সাড়ে নয়টার দিকে এক সংবাদ সম্মেলনে তাঁকে গ্রেপ্তারের ঘোষণা দেয়।

- Advertisement -google news follower

মিন্নিকে গ্রেপ্তারের ঘোষণা দেওয়ার সময় বরগুনার এসপি মারুফ হোসেন বলেন, মামলার মূল রহস্য উদ্ঘাটন ও সুষ্ঠু তদন্তের জন্য এ মামলার ১ নম্বর সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নিকে (২০) জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনসে আনা হয়।

‘জিজ্ঞাসাবাদ এবং তথ্যাদি পর্যালোচনা ও বিশ্লেষণ করে এই হত্যাকাণ্ডের সঙ্গে মিন্নির সংশ্লিষ্টতার প্রাথমিক প্রমাণ মেলে। তাই সুষ্ঠু তদন্তের স্বার্থে মিন্নিকে গ্রেপ্তার করা হয়,’ যোগ করেন তিনি।

- Advertisement -islamibank

প্রসঙ্গত, গত ২৬ জুন বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়।

জয়নিউজ/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM