মিরসরাইয়ে পাহাড়ে মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ

0

মিরসরাইয়ের জোরারগঞ্জ থানার করেরহাট থেকে সামিনা আক্তার ময়না (১৯) নামে এক মাদ্রাসাছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ জুলাই) সকালে করেরহাটের ঘেড়ামারা (সাইবেনিরখিল) সিপি বাংলাদেশ কোং সংলগ্ন পাহাড় থেকে সামিনার লাশ উদ্ধার করা হয়।

নিহত সামিনা করেরহাট গণিয়াতুল উলুম হোসাইনিয়া মাদ্রাসার আলিম দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। তিনি করেরহাটের ৪নং ওয়ার্ড ঘেড়ামারা সাইবেনিরখিল এলাকার ইলিয়াছ মিয়ার মেয়ে।

নিহতের বড় বোন নাছিমা আক্তার জয়নিউজকে বলেন, রাত পৌনে ১টার দিকে প্রকৃতির ডাকে সাড়া দিতে ময়না ঘর থেকে বের হয়। কিন্তু অনেক সময় পার হওয়ার পরও ঘরে না ফেরায় তাকে খোঁজাখুঁজি শুরু হয়।

অবশেষে ভোর ৬টার দিকে বাড়ির পাশের পাহাড়ের উপর টাওয়ারে ঝুলিয়ে রাখা অবস্থায় ময়নার লাশ দেখা যায়। পরে সেখান থেকে তার লাশ নামিয়ে বাড়িতে নিয়ে আসা হয়। পরবর্তীতে স্থানীয় চেয়ারম্যানকে বিষয়টি জানালে পুলিশ এসে লাশ নিয়ে যায়।

করেরহাটের ৪নং ওয়ার্ডের মেম্বার বেলাল হোসেন জয়নিউজের জানান, মাদ্রাসাছাত্রীর লাশ উদ্ধারের খবর শুনেছি। সত্য উদঘাটনে সুষ্ঠু তদন্তের দাবি জানান তিনি।

জোরারগঞ্জ থানার এসআই রিদোয়ান জয়নিউজকে জানান, নিহতের লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর আসল ঘটনা জানা যাবে।

এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান তিনি।

জয়নিউজ/এসআর/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...