খুলশীতে ৪ মোবাইল চোর গ্রেপ্তার

0

নগরের ফয়’সলেক থেকে মোবাইল চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলো- মো. নাসিম (২২), মো. সাইফুল আলম ওরুপে কাল্লু (২৬), মো. মিঠুন (২৩) ও মো. রাজু (২২)।

বুধবার (১৭ জুলাই) গোপন তথ্যের ভিত্তিতে দিবাগত রাতে এবং সকালে খুলশী থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

এর আগে গত ১১ জুলাই খুলশীর জমির হাউজিংয়ের এক বাসা থেকে ছয়টি মোবাইল চুরি হয়। এ ঘটনার মো. রানা নামে এক ভুক্তভোগী থানায় মামলা করেন।

মামলার বাদী মো. রানা জয়নিউজকে বলেন, বিয়ের অনুষ্ঠান শেষ করে রাত ১২টার পর বাসায় এসে আমরা সবাই ঘুমিয়ে যাই। হঠাৎ ভোর ৪টার দিকে আওয়াজের শব্দে ঘুম ভেঙে যায়। তখন দেখি দুই ব্যক্তি মোবাইল ও আরো কিছু মালামাল নিয়ে পালিয়ে যাচ্ছে। আমরা তাদের ধাওয়া করলে তারা পালিয়ে যায়। পরে খুলশী থানায় চুরির অভিযোগে মামলা করি।

মামলার তদন্ত কর্মকর্তা খুলশী থানার এসআই খাজা এনাম এলাহী জয়নিউজকে বলেন, গত ১১ জুলাই জমির হাউজিংয়ের এক বাসা থেকে ছয়টি মোবাইল চুরি হয়। পরে ভুক্তভোগী থানায়  অভিযোগ করেন। এরপর আমরা গোপন তথ্যের ভিত্তিতে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করি।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি চুরির সঙ্গে তার সংশ্লিষ্টতার কথা স্বীকার করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অন্য আসামিদের গ্রেপ্তার করা হয়।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জয়নিউজকে বলেন, মোবাইল চুরির অভিযোগে অজ্ঞাতনামা মামলায় অভিযান চালিয়ে চোরচক্রের চার সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। পরে জিজ্ঞাসাবাদে তারা ঝাউতলাসহ বিভিন্ন এলাকায় বাসাবাড়ি থেকে মোবাইল চুরির কথা স্বীকার করেছে।

জয়নিউজ/রিফাত/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...