মেষের সুনাম, প্রেমের স্বীকৃতি পাবে বৃশ্চিক

0

মেষ: সুনাম যশ বাড়বে। গৃহে নতুন আসবাবপত্র, বস্ত্রালঙ্কার ও ইলেকট্রনিক্স সামগ্রী আসতে পারে। সপরিবারে কাছেপীঠে ভ্রমণের সম্ভাবনা।

বৃষ: ব্যবসা-বাণিজ্যে মন্দাভাব। কর্মে হয়রানিমূলক বদলি। সংকটকালে কাউকে কাছে না পাওয়ায় সত্যিকারের বন্ধু চিনতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য ভালো সুযোগ অপেক্ষা করছে। পারিবারিক বিবাদের মীমাংসা হবে।

মিথুন: বেকারদের মুখে হাসি ফুটবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। বিবাহযোগ্যদের বিবাহকার্য সুসম্পন্ন হবে।

কর্কট: সুনাম-যশ বৃদ্ধি পাবে। বিদেশ গমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোই শুভ। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে। প্রেমিকদের জন্য ভালো সুযোগ অপেক্ষা করছে।

সিংহ: দিনটি বেশ আনন্দে কাটবে। প্রেম-রোমান্স-বিনোদন-ভ্রমণ-বিবাহ-বিনিয়োগ শুভ। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন স্বাস্থ্য ও বিবাহ নিয়ে দুশ্চিন্তার অবসান ঘটবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সতর্ক থাকুন।

কন্যা: শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শ্রমিক-কর্মচারী ও গৃহশিক্ষকদের প্রতি তীক্ষ্ণ নজর রাখুন। মন সুর সঙ্গীত ধর্মের প্রতি আকৃষ্ট হবে।

তুলা: জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতাপ্রাপ্ত হবেন। গৃহ অতিথি সমাগমে মুখর থাকবে। শত্রুপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ করে দুর্বারগতিতে এগিয়ে যাবেন।

বৃশ্চিক: ভাইবোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণে সহায়ক হবে। ব্যবসায় বড় কোনো অর্ডার হাতে আসবে। বিবাহযোগ্যদের বিয়ে, প্রেমীযুগলের প্রেমের স্বীকৃতি ও পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।

ধনু: পরিবারের কোনো বয়স্ক লোকের শরীর খারাপ হওয়ায় তাদের নিয়ে হাসপাতালে ছুটতে হবে। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। সন্তানরা আজ্ঞাবহ থাকবে।

মকর: প্রেমীযুগলের প্রেম-বিবাহের মাধ্যমে সমাজে স্বীকৃতি পাবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা ক্ষতির সম্ভাবনা।

কুম্ভ: ধন উপার্জনের সব পথ খুলে যাবে। দূর থেকে আসা ডাক বেকারদের মুখে হাসি ফোটাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ শুভ তথা সুদূরপ্রসারী হতে পারে।

মীন: মনোবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। দীর্ঘদিনের আটকে থাকা বিল পাস ও অচল ব্যবসা চাঙ্গা হয়ে উঠবে। উচ্চশিক্ষার্থে বিদেশগমনের পথ খুলবে। লটারি শেয়ার প্রভৃতিতে বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে। শত্রুরা পরাস্ত হবে।

আরও পড়ুন
লোড হচ্ছে...