হচ্ছে এলভিসের বায়োপিক

0

হলিউডে নির্মিত হচ্ছে কিংবদন্তি মার্কিন পপ সঙ্গীতশিল্পী এলভিস প্রিসলির বায়োপিক। ছবিটি নির্মাণের দায়িত্ব নিয়েছেন বাজ লারম্যান।

এলভিসের চরিত্রে অভিনয়ের জন্য অস্টিন বাটলারকে পছন্দ করেছেন পরিচালক লারম্যান। আগামী বছর অস্ট্রেলিয়ার কুইনসল্যান্ডে শুরু হবে ছবির স্যুটিং। তবে ছবির নাম এখনও ঘোষণা হয়নি।

এ ছবিতে অভিনয়ের জন্য অস্টিনের আগে পরিচালক লারম্যান আরও কয়েকজন অভিনেতার অডিশন নিয়েছিলেন। তাঁদের মধ্যে ছিলেন মাইলস টেলার, হ্যারি স্টাইলসের মতো তারকাও। তবে অস্টিনকেই বেশি পছন্দ হলো পরিচালকের।

আমেরিকার মিসিসিপি রাজ্যের এক দরিদ্র পরিবারের ছেলে এলভিস কীভাবে একসময় বিশ্বের সর্বাধিক জনপ্রিয় সঙ্গীত তারকা হয়ে উঠেছিলেন, সেই গল্পই এই বায়োপিকটির মাধ্যমে দর্শকদের জানাবেন পরিচালক লারম্যান। আন্তর্জাতিক স্তরে এলভিসের জনপ্রিয়তার কাছাকাছি পৌঁছে গিয়েছিল ব্যান্ডদল ‘দ্য বিটলস’।

বায়োপিকের সূত্রধর হিসেবে থাকবে তারকার তৎকালীন ম্যানেজার কর্নেল টম পার্কারের চরিত্রটি। যার সঙ্গে বেশ জটিল সম্পর্কও ছিল এই বিশ্ব তারকার।

মিসিসিপির টুপেলো শহরে ১৯৩৫ সালে জন্ম নেওয়া এলভিস প্রেসলি ছিলেন বিংশ শতাব্দির সবচেয়ে জনপ্রিয় গায়ক ও বহুল বিক্রিত অ্যালবামের সঙ্গীত শিল্পীদের অন্যতম। তাঁর সময়ে তাঁকে ‘কিং অব রক অ্যান্ড রোল’ বা আরও সহজভাবে ‘দ্য কিং’ নামে ডাকা হতো।

গান গাওয়ার পাশাপাশি তিনি অভিনয়ও করতেন। ১৯৭৭ সালে মাত্র ৪২ বছর বয়সে হৃদরোগে মারা গিয়েছিলেন এলভিস।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...