শুরু হলো মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশের বাছাই পর্ব

0

মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার বাছাই পর্ব শনিবার (২০ জুলাই) সকাল ১০টায় গুলশান ২-এর মিরাকি রেস্টুরেন্টে শুরু হয়েছে। চলবে রাত ১০টা পর্যন্ত। সারাদেশ থেকে রেজিস্ট্রেশন করা হাজারো প্রতিযোগীর মধ্য থেকে যোগ্যদের খুঁজে নেবেন বিচারকরা। প্রাথমিক বাছাই পর্বে বিচারকের দায়িত্ব পালন করছেন নায়ক সাঞ্জু জন, তানভীর ও ফ্যাশন ডিজাইনার আবদুল্লাহ আল মামুন।

প্রতিযোগিতার আয়োজক প্রতিষ্ঠান এক্সপোজার লিমিটেড। প্রতিষ্ঠানের কর্ণধার স্বপন চৌধুরী গণমাধ্যমকে জানান, নির্ধারিত সময়ের মধ্যে যারা রেজিস্ট্রেশন করতে পারেননি, তারা শনিবার মিরাকি রেস্টুরেন্টে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। তবে সেক্ষেত্রে বডি বিল্ডারদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রাথমিক এ বাছাইয়ে যারা নির্বাচিত হবেন, তাদের নিয়ে শুরু হবে প্রতিযোগিতার মূল পর্ব। সেখানে প্রথম বিচারক হিসেবে ইতোমধ্যে মডেল-অভিনেতা আদিল হোসেন নোবেলের নাম ঘোষণা করা হয়েছে। বিচারক প্যানেলের অন্য সদস্যদের নামও খুব শিগগির জানিয়ে দেওয়া হবে বলে জানান স্বপন চৌধুরী।

এবারই প্রথম বাংলাদেশে পুরুষদের সৌন্দর্য প্রতিযোগিতার আয়োজন করা হলো। এ বছর যিনি ‘মিস্টার ওয়ার্ল্ড বাংলাদেশ’ নির্বাচিত হবেন, তিনি আগামী আগস্টের শেষভাগে ফিলিপাইনের ম্যানিলায় অনুষ্ঠিতব্য ‘মিস্টার ওয়ার্ল্ড’-এর মূল প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বগুলো একটি বেসরকারি স্যাটেলাইট টিভিতে প্রচার করা হবে।

‘মিস্টার ওয়ার্ল্ড’-এর ফেসবুক পেজ ও ওয়েবসাইট থেকে জানা গেছে, এখন পর্যন্ত ৭২টি দেশের প্রতিনিধি চূড়ান্ত হয়েছে। বাংলাদেশসহ আরও ৩২টি দেশ প্রতিযোগিতায় তাদের প্রতিনিধি পাঠাবে। ফিলিপাইনে মূল প্রতিযোগিতা শুরু হবে আগামী ২৩ আগস্ট থেকে। ১৮ থেকে ২৫ বছর বয়সী পুরুষরা এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। প্রতিযোগীদের অবিবাহিত হতে হবে এবং প্রত্যেকের নূন্যতম উচ্চতা হবে ৫ ফুট ৭ ইঞ্চি।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...