সিআইইউতে রি-ব্র্যান্ডিং বিষয়ক কর্মশালা

0

চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত হয়েছে রি-ব্র্যান্ডিং বিষয়ক দিনব্যাপী কর্মশালা।

সম্প্রতি নগরের জামাল খান ক্যাম্পাসের সিআইইউর অডিটোরিয়ামে ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাব (আইএমসি) ‘শেয়ারট্রিপ প্রেজেন্টস গেম অব প্রেজেন্টেশন’ শিরোনামে এ অনুষ্ঠানের আয়োজন করে।

এবিষয়ে সিআইইউর ইন্ডিপেন্ডেন্ট মার্কেটিং ক্লাব (আইএমসি) এর ইনচার্জ ড. রোবাকা শামসের বলেন, নাম বা লোগো পরিবর্তন করে অনেক প্রতিষ্ঠান তাদের সাফল্য ধরে রেখেছে। আবার কেউ কেউ প্রাতিষ্ঠানিক নীতি ও কৌশল পরিবর্তন করে এখনও প্রতিযোগিতায় পাল্লা দিয়ে যাচ্ছে।

এসব বিষয়ে ধারণা দিতেই এই কর্মশালার আয়োজন করা হয়েছে। ২৭ জুলাই সিআইইউতে মার্কেটিং বিভাগের অধীনে রি-ব্র্যান্ডিং বিষয়ক বড়ধরণের প্রতিযোগিতা আয়োজন করা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

ক্লাবের সদস্যরা জানান, প্রতিযোগিতায় অংশ নিতে এখন থেকেই তাদের ভেতর চলছে নানা জল্পনা-কল্পনা। কিভাবে পোস্টার উপস্থাপন করতে হবে, মার্কেটিংয়ের বিভিন্ন ধরণের কলা-কৌশল ও মার্কেট রিসার্চ কেমন হবে-ইত্যাদি বিষয়ে কর্মশালায় নিত্যনতুন আইডিয়া উপস্থাপন করেন শিক্ষার্থীরা।

এতে অন্যান্যের মধ্যে আরও অংশ নেন ক্লাবের প্রেসিডেন্ট মোহাম্মদ ইয়ামিন, ভাইস প্রেসিডেন্ট নওশীন শার্মিলী, জিএস মুশফিকুর রহমান ও এজিএস রাফা রায়েদা।
উপস্থাপনায় ছিলেন নওশীন মোবাশ্বেরা ও সারোয়ার আরেফীন মিথুন।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...