রাউজানে গণপিটুনিতে দুই ডাকাত নিহত

রাউজানে গণপিটুনিতে দুই ডাকাত নিহতের ঘটনা ঘটেছে। নিহত দুই ডাকাত হলো রাউজান পাহাড়তলী ইউনিয়নের খানপাড়া এলাকার আমজু মিয়ার পুত্র মোকতার (২৮) এবং একই এলাকার কালু মিয়ার পুত্র সাইফুল (২৮)।

- Advertisement -

স্থানীয়রা জানায়, উপজেলার ৯নং পাহাড়তলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের উনসত্তরপাড়া গৌরিশংকর হাটের পশ্চিমে সিরাজ কলোনিতে বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাতে সশস্ত্র ডাকাতরা শাহ আলম ও আদিনাথ দাশের ঘরে হানা দেয়। এ সময় দুই পরিবারের সদস্যদের চিৎকারে এলাকার লোকজন ডাকাত প্রতিরোধে এগিয়ে আসে। জনতা ডাকাতদলের সদস্যদের ঘেরাও করে ফেলে। পালিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতা দুই ডাকাতকে ধরে ফেলে। এ সময় গণপিটুনিতে দুই ডাকাত নিহত হয়।

- Advertisement -google news follower

সংবাদ পেয়ে রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার জাহাঙ্গীর আলম, রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় একটি পিস্তল ও দেশীয় বন্দুক জব্দ করে পুলিশ।
লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে । এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে ওসি কেফায়েত উল্লাহ জানিয়েছেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM