ফজলুল কবির চৌধুরীর মৃত্যুবার্ষিকী কাল

বিশিষ্ট রাজনীতিবিদ ও পার্লামেন্টারিয়ান, সমাজসেবী, জননেতা আলহাজ একেএম ফজলুল কবির চৌধুরীর ৪৬তম মৃত্যুবার্ষিকী আগামীকাল শনিবার (৮ সেপ্টেম্বর)। এ উপলক্ষে রাউজান থানার গহিরা গ্রামে সকাল ১০টায় মরহুমের কবরস্থান সংলগ্ন মসজিদে খতমে কুরআন ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে মরহুমের আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ষীদের উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হয়েছে।

- Advertisement -

আলহাজ একেএম ফজলুল কবির চৌধুরী ১৯১৭ সালের ১ নভেম্বর রাউজান থানার গহিরা গ্রামে জন্মগ্রহণ করেন। তিনি সাবেক পূর্ব পাকিস্তান প্রাদেশিক পরিষদের বিরোধীদলের নেতা এবং পূর্ব পাকিস্তান প্রাদেশিক আইন পরিষদের চেয়ারম্যান ছিলেন। এছাড়া তিনি চট্টগ্রাম পোর্ট- ট্রাস্টের ভাইস চেয়ারম্যান, চট্টগ্রাম চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের প্রেসিডেন্ট, মেরিন এন্ড মার্কেন্টাইল একাডেমির গভর্নর ও চট্টগ্রাম ডিস্ট্রিক্ট কাউন্সিলের কাউন্সিলর ছিলেন। ১৯৭২ সালের ৯ সেপ্টেম্বর হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঢাকায় তিনি ইন্তেকাল করেন।

- Advertisement -google news follower

সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী তার পুত্র।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM