‘হালদার মা মাছ রক্ষায় সকলকে এগিয়ে আসতে হবে’

0

হালদা নদীর মা মাছ রক্ষায় সকলকে এগিয়ে আসতে হবে। মাছ রক্ষার জন্য বালুমহল ইজারা বন্ধ করে দিয়েছে সরকার। হালদা থেকে কেউ এখন আর বালু উত্তোলন করতে পারবে না।

হালদার মা মাছ রক্ষায় প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে সকল শ্রেণি-পেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ।

মঙ্গলবার (২৩ জুলাই) সকালে উপজেলা পরিষদ হলে জাতীয় মৎস সপ্তাহ ২০১৯’র মূল্যায়ন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

এতে সভাপতিত্ব করেন উপজেলা মৎস্য সম্প্রসারণ অফিসার আবদুল্লাহ আল মামুন।

ফিল্ড অফিসার রুবেল কান্তি দের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা প্রকৌশলী আবুল কালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোরশেদ, উপজেলা যুব উন্নয়ন অফিসার শাহ ই জাহান, বিনাজুরী ইউনিয়নের চেয়ারম্যান সুকুমার বড়ুয়া, রাউজান প্রেস ক্লাবের সভাপতি শফিউল আলম, খামারী প্রনব চৌধুরী ও মৎস্য অফিসের ফিল্ড অফিসার বেরাহানুল হক।

অনুষ্ঠানে মাছ চাষে সেরা উদ্যোক্তা হিসাবে বিনাজুরী ইউনিয়নের চেয়ারম্যান সুকুমার বড়ুয়া, রেনু উৎপাদনে অবদানের জন্য রূপালী এন্ড প্রণ হ্যাচারির পরিচালক প্রনব চৌধুরী মিটু, রুই জাতের মাছ চাষে অবদানের জন্য উত্তর সর্তার সারোয়ার উদ্দিনকে পুরস্কার দেওয়া হয়।

জয়নিউজ/শফিউল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...