‘রোটারিয়ানদের কার্যক্রম অনুকরণীয়’

0

রোটারিয়ানরা সমাজে গরীবদের আর্থিক সহযোগিতা, শিক্ষার্থীদের নগদ অর্থ সাহায্য প্রদান, নারীদের কর্মমুখী করে তুলতে নানা উপকরণ বিতরণসহ নানা কর্মসূচি পালন করে যাচ্ছে। এসব কর্মকাণ্ড আমাদের সমাজের অনেকের জন্য অনুকরণীয় দৃষ্টান্ত। আমি মনে করি, এদের কাজ অন্যদের উৎসাহী করে তুলবে নিঃসন্দেহে।

সোমবার (২২ জুলাই) রাতে রোটারি ক্লাব অব হালদা রিভারিয়ানের ইনস্টলেশন (অভিষেক) অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডিস্ট্রিক্ট গভর্নর ২০১৯-২০ প্রিন্সিপাল এম আতাউর রহমান পীর, কিডনি ফাউন্ডেশনের সভাপতি রোটারিয়ান ডা. মঈনুল ইসলাম মাহমুদ, সংবর্ধিত অতিথি চট্টগ্রাম ডেকোরেটার্স মালিক সমিতির সভাপতি হাজী মুহাম্মদ সাহাব উদ্দীন, পিডিজি রোটারিয়ান আব্দুল আহাদ, পিডিজি রোটারিয়ান তৈয়ব চৌধুরী, সদ্য বিদায়ী সভাপতি আঞ্জুমান আরা বেগম, রোটারি কর্ণফুলী জোনের লেফটেনেন্ট গভর্নর রোটারিয়ান মাহফুজুল হক, এডি. লেফ. গভ. রোটারিয়ান মুহাম্মদ ওমর আলী ফয়সাল, ক্লাব সভাপতি রোটারিয়ান মুজিবুর রহমান চৌধুরী, ক্লাব সেক্রেটারি ইন্টেরিয়র আর্কিটেক্ট রোটারিয়ান শাদ ইরশাদসহ ক্লাব সদস্য এবং বিভিন্ন ক্লাবের সম্মানিত রোটারিয়ানরা।

অনুষ্ঠানে সামাজিক প্রকল্পের মাধ্যমে নানা সহায়তা দেওয়া হয়। এরমধ্য রয়েছে কিডনি ফাউন্ডেশনকে দুই লাখ ২০ হাজার টাকা, শিক্ষাবৃত্তিতে এক লাখ টাকা, স্যানিটেশন প্রকল্পে ৫০ হাজার টাকা, সেলাই মেশিন বিতরণ ২টি, রোটারি ফাউন্ডেশনে এক লাখ ৭০ হাজার টাকা, ভ্যানগাড়ি বাবদ ১০ হাজার টাকা, ওষুধ ২৫ হাজার টাকা এবং বয়স্কভাতা তহবিলে দেওয়া হয় ৫০ হাজার টাকা।

জয়নিউজ/হিমেল/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...