ধর্ষণ ও শিশু নির্যাতনের প্রতিবাদে তরী’র মানববন্ধন

0

শিশু ধর্ষণ হত্যা ও নির্যাতনের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। সরকারকে সহযোগিতা ও সাধারণ জনগণকে সচেতন করার লক্ষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তরী’র মহানগর শাখার উদ্যোগে ধর্ষণ ও শিশু নির্যাতনের বিরুদ্ধে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক চৌধুরী হাসান মাহমুদ হাসনী এসব কথা বলেন।

মঙ্গলবার (২৩ জুলাই) বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় তিনি বলেন, শিশু নির্যাতন ও ধর্ষণের ঘটনা বাংলাদেশে নতুন নয়। পরিসংখ্যান বলছে বাংলাদেশে ২০১৬ সালের জানুয়ারি থেকে সেপ্টেম্বর পর্যন্ত ৩০০শ’র বেশি শিশু ধর্ষণের শিকার হয়েছে। আর ২০১৫ সালে সাড়ে পাঁচশ’র মত শিশু ধর্ষণের শিকার হয়।

মান্নান হাওলাদার প্রিন্সের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন ওয়ার্ড কাউন্সিলর এইচএম সোহেল, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক আব্দুল্লাহ আল নোমান, সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ নেতা আকতারুজ্জামান সুজন, আজিম জনি, দক্ষিণ জেলা ছাত্রলীগের সহসভাপতি রিহান পারভেজ চৌধুরী, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সহসভাপতি হাসিবুল হোসেন রিপন, ইমাম হোসেন, তানজিবুল ইসলাম মুন, ড্যাফডিল ইনস্টিটিউট ছাত্রলীগ নেতা শান্তু দাশগুপ্ত, মো. সাজ্জাদ হোসেন আরাফাত, নুরুল আসলাম ফাহিম, নুর হাবিবুল্লাহ কফিল, ওমর বিন কিবরিয়া রাজ, নাহিম, রায়হান আজিজ, রায়হান, স্বাধীন, রকি, মাসুম, প্রলয় দাশ ও আরিফুল ইসলাম তারিফ প্রমুখ।

জয়নিউজ/হিমেল/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...