বাংলাদেশ দলে হঠাৎ শফিউলের ডাক

শ্রীলঙ্কার সঙ্গে তিন ম্যাচের সিরিজ খেলার জন্য আগেই কলম্বো পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। শুধু তাই নয়, কলম্বোর পি সারা ওভালে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড একাদশের সঙ্গে দুর্দান্ত একটি প্রস্তুতি ম্যাচও খেলে ফেলেছে বাংলাদেশ দল। যেখানে ২৮২ রান তাড়া করে ৫ উইকেটের জয় পেয়েছে টাইগাররা।

- Advertisement -

কিন্তু প্রস্তুতি ম্যাচ শেষ হতে না হতেই দেশ থেকে একজন পেসারকে হঠাৎ ডেকে নেওয়া হলো। দলের সঙ্গে আজ বুধবার (২৪ জুলাই) যোগ দেবেন পেসার শফিউল ইসলাম।

- Advertisement -google news follower

বাংলাদেশ দলের কেউ চোট পাননি। কিংবা কাউকে কোনো কারণে পাঠিয়েও দেওয়া হচ্ছে না। তবুও হঠাৎ কেন শফিউলকে ডাকার প্রয়োজন হলো? এর জবাবে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু সংবাদ মাধ্যমকে বলেন, ‘টিম ম্যানেজমেন্ট আরও একজন পেসার চেয়েছে বলে শফিউলকে অন্তর্ভুক্ত করা হয়েছে। ওখানে নাকি অনেক গরম। হাতে বিকল্প খেলোয়াড় বেশি রাখতে চেয়েছে টিম ম্যানেজমেন্ট। আর আমরা দল দিয়েছি ১৪জনের। বাড়তি আরেকজনের জায়গা তো খালি ছিলই।’

সর্বশেষ ২০১৬ সালের অক্টোবরে ওয়ানডে খেলেছেন শফিউল। এর মাঝে বেশ কয়েকবার দলে ডাক পেলেও মূল একাদশে জায়গা হয়নি তার। আজ দুপুরে কলম্বোয় রওনা হবেন ২৯ বছর বয়সী পেসার।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM