স্বরাষ্ট্রমন্ত্রীকে বিএনপির ১০ শী­র্ষ নেতার চিঠি

0

খালেদা জিয়ার স্বাস্থ্যগত বিষয় নিয়ে আলোচনার জন্য স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের সাক্ষাৎ চেয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির দশ নেতা চিঠি দিয়েছেন। চিঠিতে রোববার (৯ সেপ্টেম্বর) দুপুরে সাক্ষাৎ চাওয়া হয় স্বরাষ্ট্রমন্ত্রীর।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) খালেদা জিয়ার একান্ত সচিব আবদুস সাত্তার স্বাক্ষরিত চিঠিটি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পৌঁছে দেওয়া হয়।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান শুক্রবার (৭ সেপ্টেম্বর) বিকেলে জয়নিউজকে বিষয়টি জানান।

শুক্রবার সকাল সাড়ে ১০টায় নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়াকে সঠিক চিকিৎসা না দিয়ে হত্যার হীন প্রচেষ্টা চালানো হচ্ছে।

এসময় তিনি আরো বলেন, বিএনপি চেয়ারপারসন খুব অসুস্থ। বৃহস্পতিবার খালেদা জিয়ার পরিবারের সদস্যরা কারাগারে তার সঙ্গে দেখা করে শারীরিক অবস্থার যে বর্ণনা করেছেন তাতে আমরা শুধু উদ্বিগ্ন নই, হতবাক। এ বিষয়টিকে বারবার আমরা গুরুত্ব দিয়ে বললেও সরকার কোনো ব্যবস্থা নিচ্ছে না।

প্রসঙ্গত, দুর্নীতি মামলায় গত ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন বিএনপি প্রধান খালেদা জিয়া। বিএনপি তখন থেকেই অভিযোগ করে আসছে খালেদাকে যথাযথ চিকিৎসা দেওয়া হচ্ছে না। যদিও কারা কর্তৃপক্ষ খালেদাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নিয়ে একাধিকবার স্বাস্থ্য পরীক্ষা করিয়েছে।

 

জয়নিউজ/এসআই

 

 

আরও পড়ুন
লোড হচ্ছে...