লক্ষ্মীপুরে গৃহবধূ গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৩

0

লক্ষ্মীপুরের শাকচর এলাকায় এক গৃহবধূকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে শাকিল, বাহার ও আলামিন নামে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২৪ জুলাই) সকালে চররমনী মোহন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ, স্থানীয় লোকজন ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, ভিকটিমের বাড়ি মজুচৌধুরী হাট সড়ক এলাকায়।

ওই গৃহবধূকে দীর্ঘদিন ধরে একই এলাকার শাকিল, বাহার, আলামিন ও তাদের বখাটে সহপাঠীরা অনৈতিক প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল।

তাদের প্রস্তাবে রাজি না হওয়ায় (২২ জুন) শনিবার ওই গৃহবধূকে তার বাবার বাড়ি থেকে শ্বশুরবাড়িতে ফেরার পথে শাকচর এলাকা থেকে অপহরণ করে ধর্ষণ করে বখাটেরা।

বিষয়টি গৃহবধূ তার স্বামী ও পরিবারের সদস্যদেরকে জানান। পরে তারা বিষয়টি বখাটেদের পরিবারকেও জানান। কিন্তু এতে কোনো লাভ হয়নি।

এ ঘটনায় বুধবার (২৪ জুলাই) ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে বখাটে শাকিল, বাহার ও আলামিনসহ চারজনকে আসামি করে লক্ষ্মীপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের অভিযোগে একটি এজাহার দেন। এজাহারটি তদন্ত করে মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে বলে জানায় পুলিশ।

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান জয়নিউজকে জানান, গৃহবধূকে তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে চারজনকে অভিযুক্ত করে ভিকটিমের স্বামী থানায় এজাহার দিয়েছেন। এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...