কাপ্তাইয়ে মশক নিধন অভিযান শুরু

0

‘নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি’- এই স্লোগানকে সামনে রেখে বৃহস্পতিবার (২৫ জুলাই) থেকে দেশব্যাপী শুরু হয়েছে মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান।

এর অংশ হিসেবে কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার উপজেলা পরিষদ মিলনায়তন থেকে র‌্যালি উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে সপ্তাহব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মফিজুল হক।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নাছির উদ্দিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ আহমেদ চৌধুরী, কাপ্তাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ, ওয়াগ্গা ইউপি চেয়ারম্যান চিরঞ্জিত তঞ্চঙ্গ্যা, কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) নুরুল আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাদির আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সুজন কান্তি দাশ, কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন, সাধারণ সম্পাদক ঝুলন দত্ত।

বক্তারা ডেঙ্গু প্রতিরোধে বাড়ির আশেপাশে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার ওপর গুরুত্বারোপ করেন।

কাপ্তাই উপজেলা যুব রেড ক্রিসেন্ট সদস্য, উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও স্কাউটস সদস্য, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকরা র্যাচলিতে অংশ নেন।

জয়নিউজ/লাভলু/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...