সাকিবের জন্য মেয়র নাছিরের ‘নগরচাবি’

0

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে ‘নগরচাবি’তুলে দেবেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন। বিশ্বকাপে সাকিবের অনন্য রেকর্ডের স্বীকৃতিস্বরূপ এ চাবি তুলে দেবেন নগরপিতা।

আগামী ৩০ জুলাই (মঙ্গলবার) বিকাল ৪টায় নগরের এম এ আজিজ স্টেডিয়ামে এ উপলক্ষে বর্ণাঢ্য এক অনুষ্ঠানের আয়োজন করবে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস)। সংগঠনটির সাধারণ সম্পাদকও মেয়র নাছির।

সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস জয়নিউজকে বলেন, ‘সাকিব আল হাসান আমাদের গর্ব। সাকিব বাংলাদেশকে বিশ্ব মানচিত্রে অনন্যরূপে ফুটিয়ে তুলেছেন। তাই তাকে বীরোচিত সংবর্ধনা দেবে চট্টগ্রামের মানুষ। আগামী ৩০ জুলাই এম এ আজিজ স্টেডিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে।

অনুষ্ঠানটি সবার জন্য উন্মুক্ত থাকবে উল্লেখ করে তিনি আরো বলেন, ‘গ্যালারি, স্টেডিয়াম ও চারপাশে বড় পর্দায় লাখো মানুষ এ ইতিহাসের সাক্ষী হতে পারবেন। যে কেউ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারবেন।’

প্রসঙ্গত, ২০১৯ সালে ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত ক্রিকেট বিশ্বকাপে ১১ উইকেট ও ৬০৬ রান সংগ্রহ করে অনন্য এক রেকর্ড গড়েন সাকিব আল হাসান। এছাড়া টুর্নামেন্টের তিনটি ম্যাচে তিনি সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

জয়নিউজ/এমজেএইচ
আরও পড়ুন
লোড হচ্ছে...