লক্ষ্মীপুরে অস্ত্র ও ইয়াবাসহ গ্রেপ্তার ২

0

লক্ষ্মীপুরে অভিযান চালিয়ে আব্দুল মান্নান ও তারসহযোগী আব্দুল বাতেন (১৮) নামে দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এসময় তাদের কাছ থেকে একটি দেশীয় তৈরি একনলা বন্দুক ও ৭৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত মান্নান বেগমগঞ্জ আমান উল্যাহপুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে ও বাতেন রামচন্দ্রপুর গ্রামের নুরুজ্জানের ছেলে।

(২৬ জুলাই) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে চন্দ্রগঞ্জ পূর্ব বাজারের ব্রিজ এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ব্রিজের দক্ষিণ পাশ থেকে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মো.আব্দুল মান্নান ও তার সহযোগী আব্দুল বাতেনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের কাছ থেকে দেশীয় তৈরি একনলা একটি বন্দুক ও ৭৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, বাতেন চন্দ্রগঞ্জসহ বেগমগঞ্জ এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, ডাকাতিসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত। সাধারণ মানুষকে জিম্মি করে চাঁদাবাজি ও মাদক ব্যবসা করে আসছে। মান্নান বাহিনীর অত্যাচার ও নির্যাতনের ভয়ে সংক্ষুব্ধ জনগণ কথা বলার এবং এর প্রতিকার চাওয়ার সাহস পেত না।

এসকল সন্ত্রাসী কর্মকাণ্ডে সঙ্গে জড়িত থাকার কারণে র‌্যাবের একটি বিশেষ দল স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

র‌্যাবের লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক পুলিশ সুপার নরেশ চাকমা জয়নিউজকে জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে থানায় অস্ত্র ও ইয়াবা উদ্ধারের ঘটনায় পৃথক দুইটি মামলা করা হয়েছে।

জয়নিউজ/আতোয়ার/বিআর

আরও পড়ুন
লোড হচ্ছে...