পূর্ব গুজরা আ’লীগের সম্মেলন: আব্বাস সভাপতি, স্বপন সম্পাদক

0

রাউজান উপজেলার ১০নং পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আব্বাস উদ্দিনকে সভাপতি ও ডা. স্বপন বড়ুয়াকে সাধারণ সম্পাদক করা হয়।

শনিবার (২৭ জুলাই) সকাল ১০টায় নবনির্মিত পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের উদ্বোধন করেন রাউজান উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম।

এতে সভাপতিত্ব করেন পূর্ব গুজরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্বাস উদ্দিন ও সঞ্চালনা করেন সহসভাপতি ডা. স্বপন বড়ুয়া। প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ও রাউজান উপজেলা সম্মেলন প্রস্তুত কমিটির আহ্বায়ক কাজী আবদুল ওহাব।

সম্মেলনে অতিথি ছিলেন রাউজান উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৌরসভার প্যানেল মেয়র বশির উদ্দিন খান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক নুরুল আবছার, উপজেলা যুবলীগের সভাপতি ও পৌরসভার দ্বিতীয় প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক সুমন কল্যান বড়ুয়া, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য সাইফুল ইসলাম চৌধুরী রানা, পৌরসভা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আহসান হাবিব চৌধুরী, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আনোয়ার চৌধুরী, মুজিবুর রহমান, যুবলীগ নেতা হাসান মো. রাসেল, মঈন উদ্দিন ও মেম্বার দিদারুল আলম প্রমুখ।

জয়নিউজ/শফিউল/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...