তুহিন হত্যা মামলার শুনানি আজ

0

হাটহাজারী পৌর সদরের অষ্টম শ্রেণির ছাত্রী তাছনিম সুলতানা তুহিনকে (১৩) ধর্ষণের পর হত্যা ও লাশ গুমের ঘটনায় দায়ের করা মামলার চার্জশিট (অভিযোগপত্র) গ্রহণের উপর রোববার (২৮ জুলাই)শুনানি হওয়ার কথা রয়েছে। চট্টগ্রামের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এ শুনানি হবে।

আলোচিত এ হত্যা মামলার অভিযোগপত্র সম্পর্কে বাদির আপত্তি না থাকায় আদালত অভিযোগপত্র গ্রহণ করেছেন। শুনানিকালে মামলার প্রধান আসামি শাহনেওয়াজ সিরাজ ওরফে মুন্না (২২) ও অপর দুই আসামি মুন্নার বাবা পল্লী চিকিৎসক শাহজাহান সিরাজ (৫২) এবং তার স্ত্রী নিগার সুলতানা (৪৫) কে আদালতে হাজির করা হবে।

এর আগে স্কুলছাত্রী তুহিনকে ধর্ষণ, হত্যা ও লাশ গুমের ঘটনায় নিহতের বড় ভাই জাবেদের মামলা দায়েরের প্রায় ৯ মাস ২৫ দিন পর গত ১০ জুলাই মামলাটির চূড়ান্ত চার্জশিট আদালতের কাছে দাখিল করে মামলার তদন্তকারী কর্মকর্তা ও হাটহাজারী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. জসিম উদ্দিন। তাদের বিরুদ্ধে আদালতের কাছে দেওয়া চার্জশিটে অভিযুক্ত তিন আসামির সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের জন্য সুপারিশ করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১৪ সেপ্টেম্বর হাটহাজারী পৌরসভার ফটিকা শাহজালাল পাড়া সালাম ম্যানশনের ৪র্থ তলার ভাড়া বাসায় নিয়ে স্কুলছাত্রী তুহিনকে (১৩) ধর্ষণের পর নির্মমভাবে হত্যা করে শাহনেওয়াজ সিরাজ মুন্না। পরে তুহিনের লাশ ওই ঘরের সোফার নিচে প্লাস্টিকের বস্তা ভরে লুকিয়ে রাখে মুন্না।

জয়নিউজ/তালেব/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...