টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক কারবারি নিহত

0

কক্সবাজার টেকনাফে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই মাদক কারবারি নিহত হয়েছে। সোমবার (২৯ জুলাই) ভোরে বাহারছড়া উত্তর শীলখালি মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলো টেকনাফের সাবরাং লেজিরপাড়ার বশির আহমদের ছেলে আবদুর রহমান ও রামুর গোয়ালিয়াপাড়া কুনিয়া গ্রামের কবির আহমদের ছেলে ওমর ফারুক।

র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, টেকনাফ থেকে ইয়াবার একটি চালান ঢাকায় পাচারের খবরে র‌্যাবের একটি দল টেকনাফের মেরিন ড্রাইভ সড়কে অবস্থান নেয়। এ সময় একটি প্রাইভেটকারকে থামার জন্য সংকেত দেওয়া হলে ওই গাড়ি থেকে
র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে মাদক কারবারিরা। আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি চালায়। একপর্যায়ে অন্যরা পালিয়ে গেলেও দুইজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়।

গুলিবিদ্ধ দুইজনকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়। এ ঘটনায় র‌্যাবের নায়েক আবদুর রহমান, সৈনিক লিটন ও নুরুল ইসলাম আহত হন।

র‌্যাবি-২ এর দাবি নিহত ব্যক্তিরা শীর্ষ মাদক কারবারি।

বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে ৩০০ বোতল ফেনসিডিল, একটি বিদেশি পিস্তল, চার হাজার পিস ইয়াবা, চার রাউন্ড গুলি এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

লাশ দু’টি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...