দুই লাখ ভোল্টের টাওয়ারে যুবক!

গাজীপুরে ২৫০ ফুট উচুঁ বিদ্যুত টাওয়ারে উঠে আতঙ্কের কারণ হয়ে দাঁড়িয়েছিলেন এক প্রতিবন্ধী যুবক। পরে অবশ্য তিনি নিজেই নেমে আসেন।

- Advertisement -

ঘটনা ঘটেছে গাজীপুর সিটি করপোরেশনের (জিসিসি) কড্ডা এলাকায়। জাতীয় গ্রিড লাইনের প্রায় ২৫০ ফুট উঁচু বিদ্যুতের টাওয়ারে শনিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে উঠে পড়েন শাকিল (২৪) নামে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী এক যুবক।

- Advertisement -google news follower

পরে সন্ধ্যা ৬টার দিকে তিনি নিজেই নিচে নেমে আসেন। শাকিলের বাড়ি জামালপুর সদর থানার শ্রীপুর ইউনিয়ন এলাকায়।

জয়দেবপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. জাকির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, কড্ডা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে মানসিক ভারসাম্যহীন প্রতিবন্ধী যুবক শাকিল দুই লাখ ৩০ হাজার ভোল্টের ২শ ৫০ ফুট উঁচু বৈদ্যুতিক টাওয়ারের সর্বোচ্চ চূড়ায় উঠে যান। সেখানে ওই যুবক কখনো বসেন, কখনো দাঁড়িয়ে থাকেন আবার কখনো শুয়ে থাকেন। স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দেয়।

- Advertisement -islamibank

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কলাসহ বিভিন্ন খাবার দেখিয়ে এবং মাইকিং করে তাকে টাওয়ার থেকে নামানোর চেষ্টা করা হয়। কিন্তু তিনি কোনোভাবে টাওয়ার থেকে নামছিলেন না। একপর্যায়ে সন্ধ্যা ৬টার দিকে তিনি নিজেই নিচে নেমে আসেন। পরে তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়া হয়।

 

জয়নিউজ/এসআই

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM