লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন

লক্ষ্মীপুরে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুরের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

- Advertisement -

সোমবার (২৯ জুলাই) সকালে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে স্থানীয় চরশাহী বসুরহাট বাজারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

এতে বক্তারা বলেন, সম্প্রতি স্থানীয় ইউনিয়ন যুবলীগের কার্যালয়ে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার ছবি ভাঙচুর করে স্থানীয় সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের অত্যাচারে সাধারণ মানুষ এখন অতিষ্ঠ হয়ে উঠেছে। ওই বাহিনী প্রতিনিয়ত চাঁদাবাজি, ডাকাতিসহ আওয়ামী লীগ নেতা-কর্মীদের মারধরসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে যাচ্ছে।

মানববন্ধনে ওই ঘটনার সুষ্ঠু তদন্ত করে মিথ্যা মামলা প্রত্যাহারসহ অভিযুক্তদের গ্রেপ্তারের দাবি জানানো হয়। তা না হলে আরো কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন বক্তারা।

- Advertisement -islamibank

মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কাশেম চৌধুরী, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহজাহান কামাল, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিন ও উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোরশেদ আলম প্রমুখ।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM