গডমাদার জেনিফার লোপেজ

0

জনপ্রিয় পপ সঙ্গীতশিল্পী ও অভিনেত্রী হিসাবে বিশ্বব্যাপী পরিচিত হলিউডের জেনিফার লোপেজ। ১৯৮৬ সালে ‘মাই লিটল গার্ল’ ছবিতে একটি ছোট চরিত্রে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু তার। আর প্রথম গানের অ্যালবাম ‘অন দ্য সিক্স’ বের করে ভক্তদের মন কেড়ে নেন ১৯৮৯-এ।

ভক্তদের মন্ত্রমুগ্ধ করে গানের পাশাপাশি অভিনয়টাও চালিয়ে যাচ্ছেন তিনি। তার নানা রূপের নানা চরিত্র ভক্তদের মাঝে উন্মাদনার সৃষ্টি করে।

এবার ব্ল্যাঙ্কোর জীবনী নিয়ে রূপালী পর্দায় হাজির হচ্ছেন জেনিফার। কোকেনের গডমাদার বলা হত ব্ল্যাঙ্কোকে। ছবির নামও ‘দ্য গডমাদার’। ছবিটির প্রযোজকও তিনি।

ব্ল্যাঙ্কো চার দশকের বেশি সময় কলম্বিয়া থেকে যুক্তরাষ্ট্রের মায়ামি, নিউইয়র্ক এবং ক্যালিফোর্নিয়ায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করেছেন। কারাগারে বন্দি থেকেও তিনি আরামে ও নিরাপদে মাদকব্যবসা চালিয়ে গেছেন। পরিবারহীন ব্ল্যাঙ্কো কোনো অপরাধে জড়াতে ভয় পেতেন না। ১২ বছর বয়সেই অপহরণের সঙ্গে জড়িয়ে পড়েন ব্ল্যাঙ্কো। যে ছেলে তাকে পছন্দ করতেন, তাকেই অপহরণ করে অর্থ দাবি করতেন তিনি।

এমন চরিত্রে অভিনয় প্রসঙ্গে লোপেজ বলেন,‘আমার ভিতরে অনেক কৌতূহল জাগাতো গ্লিসেন্ডো ব্ল্যাঙ্কোর জীবনের গল্প। আমি অপেক্ষায় আছি এমন রহস্যময় জীবনকে বড়পর্দায় তুলে আনতে। এমন গল্পে অভিনয় করাটা যে কোনো শিল্পীর জীবনের স্বপ্ন। আশা করছি, দারুণ কিছু হবে।’

জয়নিউজ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...