নাছির আঙ্কেলের নেতৃত্বে চট্টগ্রাম বদলে গেছে: সাকিব

0

নাছির আঙ্কেল যেভাবে চট্টগ্রামের উন্নয়ন করেছেন, তা অভাবনীয়। আগামীতে আপনারা এর সুফল পাবেন। আমি চট্টগ্রামে যতবার এসেছি, ততবারই এ পরিবর্তন লক্ষ্য করেছি।

সংবর্ধনা নিতে এসে চট্টগ্রাম শহর নিয়ে এভাবেই নিজের ভালো লাগার কথা জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

মঙ্গলবার (৩০ জুলাই) বিকেলে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) ক্রিকেট কমিটির উদ্যোগে দেওয়া সংবর্ধনায় সাকিব এসব কথা বলেন। অনুষ্ঠানে সাকিবের হাতে সম্মানসূচক ‘নগরচাবি’ তুলে দেন নগরপিতা আ জ ম নাছির উদ্দীন।

সাকিব চট্টগ্রামের বিখ্যাত মেজবানির প্রতি তাঁর ভালো লাগা জানিয়ে বলেন, আপনাদের শহরের মেজবানি খেতে আমি ভালোবাসি। বিশেষ করে কালো ভুনা আমার খুব প্রিয়। আব্বাস আঙ্কেল প্রায় আমার জন্য ঢাকায় এ মাংস পাঠান।

এসময় আপ্লুত সাকিব বলেন, আমাকে সম্মান জানানোয় নাছির আঙ্কেলসহ চট্টগ্রামবাসীর প্রতি আমি কৃতজ্ঞ। আশা করি আগামীতে চট্টগ্রাম থেকে আরো অনেকেই ভালো খেলে এমন সম্মান অর্জন করবেন। আপনাদের এই সম্মাননা অন্যান্য জেলাকে উৎসাহিত ও খেলোড়ায়দের অনুপ্রাণিত করবে।

সংবর্ধনায় মেয়র নাছির বলেন, সাকিব বিশ্বকাপে যে অবদান রেখেছে, সেটা স্মরণীয় হয়ে থাকবে। ব্যাটিং-বোলিং ও ফিল্ডিং, ক্রিকেটের তিন বিভাগেই অনবদ্য পারফরমেন্স করেছেন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবকে সম্মানিত করে চট্টগ্রামবাসী সম্মানিত হয়েছে।

এতে আরো বক্তব্য রাখেন সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও সিজেকেএস ক্রিকেট কমিটির সহসভাপতি আলী আব্বাস। তিনি এই আয়োজনের জন্য চসিক, সিজেকেএস, গণমাধ্যমকর্মীসহ চট্টগ্রামবাসীকে ধন্যবাদ জানান।

এসময় সাকিবকে সিজেকেএস ও চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে সম্মাননা জানানো হয়। সংবর্ধনা শেষে বিভিন্ন একাডেমির খুদে ক্রিকেটাররা সাকিবকে প্রশ্ন করেন। তাদের প্রত্যেকের প্রশ্নের উত্তর দেন তিনি।

চসিক কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিজেকেএস সাধারণ সম্পাদক আলমগীর সিরাজ উদ্দীন ও সদস্য আব্দুল হান্নান আকবর।

জয়নিউজ/পার্থ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...