লঙ্কায় শেষ সুযোগ টাইগারদের

ইতোমধ্যে শ্রীলঙ্কায় প্রথম দুই ম্যাচ হেরেছে বাংলাদেশ। দুই দলের খেলায় এক দল হারবে, অন্যদল জিতবে সেটাই স্বাভাবিক। কিন্তু বাংলাদেশ যেভাবে আত্মসমর্পণ করেছে তাতে সাকিব-মাশরাফি ছাড়া দলের সামর্থ্য নিয়ে প্রশ্ন উঠতেই পারে।

- Advertisement -

বুধবার (৩১ জুলাই) কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটায়।

- Advertisement -google news follower

এ ম্যাচটি বাংলাদেশের জন্য হয়ে উঠেছে, হোয়াইটওয়াশ এড়ানোর লড়াইয়ে। শেষ ৫ বছরে শ্রীলঙ্কার মাটিতে হোয়াইটওয়াশ হয়নি টাইগাররা। সিরিজের শেষ ম্যাচে তাই অন্তত জয় চাইবে তামিমের বাংলাদেশ।

এদিকে ৪৪ মাস পর নিজ দেশে কোনো সিরিজ জিতেছে শ্রীলঙ্কা। তাই তারা আছে বেশ নির্ভার। নিজেদের খারাপ সময় পেছনে ফেলে করুণারত্নের নেতৃত্বে দুর্দান্ত খেলছে দলটি।

- Advertisement -islamibank

যেখানে সিরিজের প্রথম ম্যাচটি ছিল মালিঙ্গাময়, আজ (বুধবার) শেষ ম্যাচটি শ্রীলঙ্কার আরেক বোলার কুলাসেকারার। দলে না থেকেও এ বোলার আজ থাকবেন পুরো ম্যাচজুড়ে। কারণ ম্যাচটি উৎসর্গ করা হয়েছে তার জন্য। অবসর ঘোষণা দেওয়ার পর তাকে সম্মান জানানোর জন্যই এমন আয়োজন লঙ্কা বোর্ডের।

জয়নিউজ/পার্থ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM