রিকশা ছেড়ে মাদক ব্যবসা, এরপর…

কাপ্তাই রাইখালীর মাঝিপাড়ার মদের মহালে অভিযান চালিয়ে মো. জসিম উদ্দিন (৪০) নামে এক রিকশা চালককে আটক করেছে র‌্যাব। জসিম রাঙ্গুনিয়ার মোহাম্মদপুরের মোহাম্মদ হোসেনের ছেলে।

- Advertisement -

আটক জসিম দীর্ঘদিন ধরে রিক্সা চালিয়ে জীবিকা নির্বাহ করলেও বেশি অর্থের লোভে তিনি রিক্সা চালানো বন্ধ করে মাদক ব্যবসার সঙ্গে জড়িয়ে পড়ে।

- Advertisement -google news follower

বুধবার (৩১ জুলাই) তাকে আটক করা হয়।

চন্দ্রঘোনা থানা সূত্রে জানা যায়, রাইখালীর মাঝিরপাড়া মদের মহাল থেকে চট্টগ্রাম র‌্যাব-৭ অভিযান চালিয়ে বুধবার দুপুরে জসিমকে আটক করা হয়।

- Advertisement -islamibank

এসময় তার কাছ থেকে আট গ্যালন (প্রতি গ্যালনে ২০লিটার) ১৬০লিটার মদ উদ্ধার করে র‌্যাব। পরে তাকে চন্দ্রঘোনা থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আশ্রাফ উদ্দিন জয়নিউজকে বলেন, আটক জসিমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে রাইখালীর মাঝির পাড়া, নারানগিরি মুখ, ডুলুছড়ি, নোয়াপাড়া ও বাঙালহালিয়া থেকে একাধিক পাচারকারী নানাকৌশলে চট্টগ্রামে চোলাই মদ পাচার করে আসছে।

জয়নিউজ/নজরুল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM