প্রধানমন্ত্রীকে নিয়ে স্ট্যাটাস, যুবক গ্রেপ্তার

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভ্রান্তিমূলক স্ট্যাটাস ও গুজব রটানোর অভিযোগে লক্ষ্মীপুরে আব্দুল্যাহ আল নোমান (২৩) নামে একযুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব।

- Advertisement -

বুধবার (৩১ জুলাই) দুপুরে শহরের বাঞ্চানগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে একই গ্রামের বেলায়েত হোসেন মানিকের ছেলে।

- Advertisement -google news follower

র‌্যাব লক্ষ্মীপুর ক্যাম্পের স্কোয়াড্রন লিডার মো. রেজাউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, গুজব ছড়ানো ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের অভিযান হিসেবে র‌্যাব সার্বক্ষণিক সামাজিক যোগাযোগ মাধ্যমের উপর নজরদারি রেখেছেন।

- Advertisement -islamibank

এদিকে আব্দুল্যাহ আল মামুন তার ব্যবহৃত ` Abdulla All Noman Hemal’ নামের ফেসবুক ফেইজে দীর্ঘদিন যাবৎ মিথ্যা ও বিদ্বেষপূর্ণ স্ট্যাটাস দিয়ে গুজব রটাচ্ছেন।

এছাড়া সে প্রধানমন্ত্রীর নামে মিথ্যা বিভ্রান্তিমূলক স্ট্যাটাস দিয়ে জনগণকে বিভ্রান্ত করেছে। বিষয়টি র‌্যাবের নজরে আসলে বুধবার দুপুরে শহরের বাঞ্চানগর এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোনও জব্দ করা হয়।

জয়নিউজ/আতোয়ার/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM