সাংবাদিক সনজয় মহাজন কল্লোল’র মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার

দৈনিক পূর্বদেশ’র সাবেক জ্যেষ্ঠ সহসম্পাদক সাংবাদিক সনজয় মহাজন কল্লোলের প্রথম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার।

- Advertisement -

তিনি ২০১৮ সালের ১ আগস্ট দুপুর ২টা ৩০ মিনিটে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের নিউরোসার্জারি ওয়ার্ডের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় পরলোকগত হন।

- Advertisement -google news follower

প্রয়াত সনজয় মহাজন কল্লোল ১৯৯৩ সাল থেকে দৈনিক আজকের কাগজ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা জীবন শুরু করেন। পরে দৈনিক পূর্বকোণের হাটহাজারী উপজেলা প্রতিনিধি ও পরে পূর্বকোণ’র সহসম্পাদক, দৈনিক সুপ্রভাত বাংলাদেশ, দৈনিক কালের কণ্ঠের জ্যেষ্ঠ সহসম্পাদক এবং সর্বশেষ দৈনিক পূর্বদেশ’র জ্যেষ্ঠ সহসম্পাদক হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত দায়িত্ব পালন করেন।

তিনি সাংবাদিকতা পেশা ছাড়াও বিভিন্ন সমাজ সেবামূলক কর্মকাণ্ডের সঙ্গে জড়িত ছিলেন। হাটহাজারী উপজেলা কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক, এনায়েতপুর ভজন কুঠির আশ্রম পরিচালনা পরিষদের সাধারণ সম্পাদক, হাটহাজারী উপজেলা ছাত্র যুব ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সঙ্গে দায়িত্ব পালন করেন।

- Advertisement -islamibank

তিনি হাটহাজারীর ২ নম্বর ধলই ইউনিয়নের এনায়েতপুর গ্রামের নিশি মহাজন বাড়ির স্বর্গীয় শরদিন্দু মহাজনের ছোট ছেলে।
উল্লেখ, তিনি হাটহাজারী উপজেলার ড. শহীদুল্লাহ একাডেমির প্রধান শিক্ষক ও বাশিস, চট্টগ্রাম আঞ্চলিক শাখার যুগ্ম সাধারণ সম্পাদক শিমুল কান্তি মহাজনের ছোট ভাই।

জয়নিউজ/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM