মেষের ব্যস্ততা, কর্কটের সাফল্য

0

মেষ: দিনটি ব্যস্ততায় কাটবে। প্রভাবশালী কোনো ব্যক্তির সাথে পরিচয় হতে পারে। রোমান্টিক ক্ষেত্রে শুভ। অভিনয় ও কন্ঠশিল্পীদের কাজের সুযোগ বৃদ্ধি পাবে।

বৃষ: দিনটিতে যোগাযোগে লাভবান হবেন। মিডিয়াকর্মী, সাংবাদিক ও সাহিত্যিকদের দিনটি ভালো যাবে। বিকালের দিকে বাড়িতে আত্মীয় সমাগম। মায়ের সাহায্য পাবেন।

মিথুন: দিনটি বকেয়া টাকা আদায়ে বলবান। বিদেশ থেকে ভালো সংবাদ পেতে পারেন। ভাই-বোনের জন্য অর্থ ব্যয় হবে। সাংবাদিক ও গণমাধ্যম কর্মীদের সতর্ক হতে হবে।

কর্কট: দিনটি সাফল্যের। সুনাম-সম্মান বৃদ্ধি পাবে। অংশীদারি  ব্যবসায়িক আলাপ-আলোচনায় অগ্রগতি। আর্থিক অবস্থা ভালো থাকবে। বকেয়া টাকা আদায় হবে।

সিংহ: দিনটি ভ্রমণের। আর্থিক অবস্থার উন্নতি। আয় বৃদ্ধির সাথে সাথে সম্মান বৃদ্ধি পাবে। রাজনৈতিক-সামাজিক বা ধর্মীয় সভায় অংশ নিতে পারেন। বকেয়া বিল আদায়ের সুযোগ রয়েছে।

কন্যা: দিনটি আয় বৃদ্ধির। বড় ভাই-বোনের কাছ থেকে ব্যবসায় সাহায্য পেতে পারেন। সংসারে ও ব্যবসায় ব্যয় বৃদ্ধি পাবে। বিদেশযাত্রার সুযোগ আসতে পারে। ট্রান্সপোর্ট ও ট্র্যাভেল এজেন্টদের আয় বাড়বে। প্রবাসীদের দেশে আগমনের সুযোগ রয়েছে।

তুলা: দিনটি শুভ সম্ভাবনাময়। সরকারি চাকুরেদের দিনের শুরুটা ভালো। নতুন দায়িত্ব পেতে পারেন। আর্থিক দিক ভালো। ব্যবসায়ীদের আয় বাড়বে। বকেয়া বিল আদায়ে সফল হতে পারেন। বড় ভাই-বোনের সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক: দিনটি ভাগ্যোন্নতির। জীবিকার জন্য দূরদেশে যাত্রা করতে পারেন। কর্মস্থলে ঝামেলা দেখা দেবে। পদস্থ কর্মকর্তার সাথে মনোমালিন্যের আশঙ্কা। পিতার সাহায্য পেতে পারেন। রাজনৈতিক কাজে সম্মান-মর্যাদার হানি হতে পারে।

ধনু: দিনটি ঝামেলার। রাস্তাঘাটে সতর্কতার সাথে চলুন। পুলিশি হয়রানি থেকে সতর্ক থাকুন। ভাগ্য সুপ্রসন্ন থাকবে। উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রার যোগ। বৈদেশিক কাজে অগ্রগতি।

মকর: দিনটি শুভ সম্ভাবনাময়। খুচরা-পাইকারি ব্যবসায় ভালো আয় হবে। দুপুরের দিকে কারো মৃত্যু সংবাদ পেতে পারেন। হঠাৎ করে কিছু টাকা লগ্নি করতে হতে পারে। ব্যবসায় ঝুঁকি বৃদ্ধি পাবে।

কুম্ভ: দিনটি ভালো যাবে না। সকালে শরীর কিছু ভোগাতে পারে। জীবনসাথীর সাহায্য পেতে পারেন। খুচরা ও পাইকারি ব্যবসায়ীদের আর্থিক উন্নতির যোগ প্রবল। বিদেশ থেকে কিছু অর্থ আসতে পারে।

মীন: দিনটি রোমান্টিক যোগাযোগে বলবান। কর্মস্থলে কিছু জটিলতার আশঙ্কা রয়েছে। সৃজনশীল কাজে সহকর্মীর কারণে লোকসানের ভয়। অনৈতিক সম্পর্ক থেকে বিরত থাকুন।

 

আরও পড়ুন
লোড হচ্ছে...