ডেঙ্গু নিয়ন্ত্রণে বিদেশ থেকে ওষুধ আনা হচ্ছে: কাদের

0

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এডিস মশার উপদ্রব উদ্বেগজনকভাবে বাড়ছে। এটা অস্বীকার করার উপায় নেই। সিটি করপোরেশন, স্বাস্থ্য মন্ত্রণালয়, স্থানীয় সরকার মন্ত্রণালয়কে সম্মিলিতভাবে কাজ করতে হবে। নেত্রী তাদের এ নির্দেশ দিয়েছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে বিদেশ থেকে কার্যকর ওষুধ আনা হচ্ছে। আমি সবাইকে এ পরিস্থিতি মোকাবিলায় এগিয়ে আসার আহ্বান জানাই।

আওয়ামী লীগের তিন দিনের পরিচ্ছন্নতা অভিযানের দ্বিতীয় দিন শুক্রবার (২ আগস্ট) কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ আহ্বান জানান।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, নেত্রীর (প্রধানমন্ত্রী) নির্দেশে আওয়ামী লীগ পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযানে মাঠে নেমেছে। সুনামগঞ্জ থেকে সুন্দরবন পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীরা পরিচ্ছন্নতা অভিযানে অংশ নিয়েছেন।

সমাবেশ শেষে আওয়ামী লীগের নেতাকর্মীরা বঙ্গবন্ধু অ্যাভিনিউ, বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম, বায়তুল মোকাররমসহ আশাপাশের এলাকায় মশার ওষুধ ছিটানো ও পরিষ্কার-পরিচ্ছন্নতায় অংশ নেন।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক, একেএম এনামুল হক শামীম, মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ প্রমুখ।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...