পরকীয়ায় বাধা: স্ত্রীর হাতে স্বামী খুন

0

মহেশখালীতে পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রীর হাতে খুন হয়েছেন স্বামী আব্দুল মান্নান (৩০)। মান্নান একই এলাকার মকবুল আহমদের ছেলে।

বৃহস্পতিবার (১ আগস্ট) রাতে নিহতের শ্বশুরবাড়ি শাপলাপুরের ষাইটমারা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বিয়ের প্রথমদিকে স্বামী-স্ত্রী সুখে-শান্তিতে সংসার করলেও কয়েক মাস ধরে মান্নানের স্ত্রী সুমি আকতার বাবুল নামের এক ছেলের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ে।

এর জের ধরে গত কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ কারণে স্ত্রী সুমি আকতার তার বাবার বাড়ি চলে যায়। বৃহস্পতিবার সন্ধ্যায় শ্বশুরবাড়িতে গেলে সেখানে তার স্ত্রী সুমি আকতার এবং বাবুল নামে এক ছেলেকে আপত্তিকর অবস্থায় দেখেন মান্নান।

এসময় মান্নান এর প্রতিবাদ করায় স্ত্রী ক্ষুব্ধ হয়ে তার কথিত প্রেমিকসহ মান্নানের শ্বশুরবাড়ির লোকজন মিলে মান্নানকে এলোপাতারি কুপিয়ে জখম করে।

স্থানীয় লোকজনের সহযোগিতায় মান্নানকে আহত অবস্থায় উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় ইউপি সদস্য মামুন জয়নিউজকে বলেন, স্ত্রীর পরকীয়ায় বাধা দেওয়ার কারণে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ সৃষ্টি হলে পরিকল্পিতভাবে স্ত্রী ও শ্বশুরবাড়ির লোকজন গুরুতর আহত করে। পরে তার মৃত্যু হয়।

ঘটনার পর থেকে স্ত্রীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে। নিহতের লাশ ময়নাতদন্ত শেষে শুক্রবার বিকালে দাফন করা হয়।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রভাষ চন্দ্র ধর জয়নিউজকে বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। তদন্তসাপেক্ষে ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

জয়নিউজ/শাহাবউদ্দীন/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...