বিএনপি ডেঙ্গু নিয়ে রাজনীতি করছে: কাদের

বিএনপি যে সংকটে আছে তা থেকে দলটিকে উদ্ধারে জরুরি অবস্থা ঘোষণা দরকার বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

- Advertisement -

তিনি বলেন, বিএনপি ডেঙ্গু নিয়ে রাজনীতি করছে। তারা ডেঙ্গু প্রতিরোধে নেই, বন্যার্তদের পাশে নেই। পরিচ্ছন্নতা অভিযানে নেই। দল হিসেবে বিরোধীদলেরও কিছু দায়িত্ব আছে। তারা কখনও বলছে মহামারি ঘোষণা করা হোক, কখনও বলছে জরুরি অবস্থা ঘোষণা করার কথা। জরুরি অবস্থা তাদের দরকার, যারা জরুরি সংকটে আছে।

- Advertisement -google news follower

শনিবার (৩ আগস্ট) রাজধানীর ফার্মগেটে আনন্দ সিনেমা হলের সামনে ডেঙ্গু প্রতিরোধ ও সচেতনতামূলক প্রচারপত্র বিলির সময় তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, একটা মহল আতঙ্ক ছড়াচ্ছে, যেন ঈদের সময় কেউ বাড়িঘরে না যায়। সবারই ইচ্ছা আছে পরিবার-পরিজন, আত্মীয়-স্বজনের সঙ্গে ঈদ উদযাপনের। সবাই বাড়ি যাবেন। কিন্তু একটা অনুরোধ, ডেঙ্গু সম্পর্কে সতর্ক থাকবেন।

- Advertisement -islamibank

তিনি বলেন, যারা কাজ করে না, তারাই আতঙ্ক সৃষ্টি করে। যত দোষ নন্দ ঘোষ, সরকারের ঘাড়ে দোষ চাপায়।

কাদের বলেন, অতিকথন নয়, আমাদের বেশি বেশি কাজ করতে হবে। মানুষকে আতঙ্ক থেকে বাঁচাতে হবে।

এ সময় ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় চিকিৎসকদের দিয়ে আওয়ামী লীগ মনিটরিং সেল গঠন করছে বলেও জানান তিনি।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বাহাউদ্দিন নাসিম, আহমদ হোসেন, মেজবা উদ্দিন সিরাজ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM