বৃক্ষরোপণকে সামাজিক আন্দোলনে পরিণত করতে হবে: মেয়র নাছির

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বৈশ্বিক জলবায়ুর বিরূপ প্রভাব থেকে বাঁচার জন্য বেশি করে গাছ লাগানোর বিকল্প নেই। গাছ পরিবেশ রক্ষা করে, জীবন বাঁচায়। তাই বৃক্ষরোপণকে সামাজিক আন্দোলনে পরিণত করতে হবে।

- Advertisement -

শুক্রবার (২ আগস্ট) কেন্দ্রীয় শহীদ মিনারে যুব মহিলা লীগ চট্টগ্রাম মহানগর আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি একথা বলেন।

- Advertisement -google news follower

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের মহানগর শাখার আহ্বায়ক অধ্যাপক সায়রা বানু রৌশনি, সদস্য সচিব মমতাজ বেগম রোজী, সায়কা দোস্ত, কোহিনূর আকতার, পারভীন আকতার, জাহানারা বেগম, নীলু দাশ, হোসনে আরা বেগম, ইয়াসমিন মিনু, ফারজানা প্রেমা।

সায়রা বানু রৌশনি বলেন, রাজনীতির পাশাপাশি সামাজিক দায়িত্বও পালন করছেন যুব মহিলা লীগ নেতৃবৃন্দ। মেয়র মহোদয়ের আন্তরিক সহযোগিতায় যুব মহিলা লীগ বৃক্ষরোপণ কর্মসূচি শুরু করেছে এবং পর্যায়ক্রমে নগরের বিভিন্ন ওয়া্রডে এ কর্মসূচি পালন করা হবে।

- Advertisement -islamibank

পরে শহীদ মিনার চত্বরে দুটি গাছের চারা লাগানোর মাধ্যমে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন মেয়র।

জয়নিউজ/পিপিএন/এমজেএইচ
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM