বক্তৃতা-বিবৃতি নয়, চাই ডেঙ্গুর বিরুদ্ধে সমন্বিত অ্যাকশন: কাদের

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ডেঙ্গু মোকাবেলায় ঢাকার দুই মেয়র, স্বাস্থ্যমন্ত্রী ও স্থানীয় সরকারমন্ত্রীকে সমন্বিতভাবে কাজ করতে হবে। এখন বক্তৃতা বিবৃতি না দিয়ে ডেঙ্গুর বিরুদ্ধে সমন্বিত অ্যাকশনে যেতে হবে। তবেই এই ক্রাইসিস থেকে বের হতে পারবো।

- Advertisement -

রোববার (৪ আগস্ট) রাজধানীর শান্তিনগরে মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে পরিচ্ছন্নতা ও মশক নিধন কার্যক্রমের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

- Advertisement -google news follower

ডেঙ্গুকে মানবিক ক্রাইসিস উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ডেঙ্গুর তাণ্ডব আজ সারাদেশে ছড়িয়ে পড়েছে। এটা সত্য। এই সত্যকে অস্বীকার করার কোনো সুযোগ নেই। আর সরকার চেষ্টা করে যাচ্ছে ডেঙ্গুর প্রাদুর্ভাব নিয়ন্ত্রণের জন্য। আশা করি, অচিরেই তা লাঘব করতে সক্ষম হব।

তিনি আরও বলেন, পত্র-পত্রিকার খবর অনুযায়ী, ৬৪ জেলায় ডেঙ্গু ছড়িয়ে পড়েছে। আমরা এ পর্যন্ত সারাদেশে ১৮ থেকে ১৯ হাজার ডেঙ্গু আক্রান্তের খবর পাচ্ছি। ডেঙ্গু মোকাবিলায় ঢাকার দুই সিটি করপোরেশন, স্থানীয় সরকার মন্ত্রণালয় ও স্বাস্থ্য মন্ত্রণালয় সমন্বিতভাবে কাজ করে যাচ্ছে।

- Advertisement -islamibank

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM