কিশোর গ্যাংয়ের ৬ সদস্য গ্রেপ্তার

0

নগরে ছিনতাইয়ের সঙ্গে জড়িত ছয় কিশোরকে গ্রেপ্তার করেছে খুলশী থানা পুলিশ।

গ্রেপ্তার ছয়জনই কিশোর অপরাধী চক্রের সদস্য বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার ছয়জন হল- মো. ইয়াসিন মোল্লা (২০), আবদুর রহিম (১৮), মো. আমিরুল ইসলাম (১৮), মো. রিপন (১৮), জীবন হোসেন (১৮) ও মো. সাগর হোসেন (১৮)।

রোববার (৪ আগস্ট) ভোরে নগরের খুলশী ও বায়েজিদ বোস্তামি থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানায়, শনিবার সকালে বাংলাদেশ-কোরিয়া টেকনিক্যাল ট্রেনিং সেন্টারের নবম শ্রেণির ছাত্র সিকান্দার খান প্রতিষ্ঠানে যাবার পথে খুলশী থানার পলিটেকনিক মোড়ে তার পথরোধ করে গ্রেপ্তারকৃত ছয়জন। তারা জোর করে সিকান্দারকে পলিটেকনিকের খেলার মাঠসংলগ্ন পাহাড়ের ঢালুতে নিয়ে মারধর করে এবং ছুরি দেখিয়ে প্রাণনাশের হুমকি দেয়। একপর্যায়ে লাথি মেরে তাকে মাটিতে ফেলে তার মোবাইল নিয়ে চলে যায়।

এসময় সিকান্দারের চিৎকারে টহলপুলিশ ও স্থানীয় লোকজন জড়ো হয়ে ইয়াসিন, আব্দুর রহিম ও আমিরুলকে ধরে ফেলে। তাদের দেওয়া তথ্য অনুযায়ী রোববার সকাল পর্যন্ত অভিযান চালিয়ে বাকি তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী জয়নিউজকে বলেন, গ্রেপ্তার ছয়জন পলিটেকনিক এলাকার একটি কিশোর গ্যাংয়ের সদস্য।

এলাকায় মারামারি-ছিনতাই, সাধারণ মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখানোসহ এসব এই গ্যাংয়ের সদস্যদের কাজ।

গ্যাংয়ের সদস্যরা বয়সে কিশোর থেকে সদ্য তরুণ। গ্যাংয়ের সঙ্গে জড়িত অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জয়নিউজ/আরডি/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...