মহাসড়কে পশুর হাট বসবে না: পুলিশ সুপার

0

আসন্ন কোরবানির ঈদে চট্টগ্রাম জেলার কোনো মহাসড়ক-আঞ্চলিক সড়কে পশুর হাট বসতে দেওয়া হবে না বলে জানিয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার নুরে আলম মিনা।

সোমবার (৫ আগস্ট) সকাল সাড়ে ১১টায় পূর্ব নাসিরাবাদের একটি কনভেনশন হলে চট্টগ্রাম জেলা পুলিশের এক মতবিনিময় সভায় তিনি একথা বলেন। ঈদুল আজহা উপলক্ষে সড়ক ও নৌপথ, কোরবানি পশুর হাট, ঈদ জামাত ও দর্শনীয় স্থানের সার্বিক নিরাপত্তা বিষয়ে সাংবাদিক ও সংশ্লিষ্টদের সঙ্গে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভায় পুলিশ সুপার বলেন, এবার চট্টগ্রাম জেলায় ২২৮টি পশুর হাট, ৩ হাজার ৮৮টি ঈদের জামাত, ১৪টি পর্যটন কেন্দ্রের নিরাপত্তা এবং চামড়া পাচাররোধে চট্টগ্রাম জেলা পুলিশের প্রায় ৩ হাজার অফিসার-ফোর্সের সমন্বয়ে জোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। সুনির্দিষ্ট তথ্য ছাড়া পশুবাহী কোনো যানবাহন মহাসড়কে না থামানোর জন্য পুলিশের প্রতি নির্দেশ রয়েছে বলেও জানান তিনি।

এ সময় বন্যা-অতিবৃষ্টির কারণে ক্ষতিগ্রস্ত সড়ক মেরামতে সংশ্লিষ্ট বিভাগকে অনুরোধ করেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) একেএম এমরান ভূঞা, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) মো. মশিউদ্দৌলা রেজা, অতিরিক্ত পু্লিশ সুপার (দক্ষিণ) মো. আফরুজুল হক টুটুল, সড়ক পরিবহন নেতা মঞ্জুরুল আলমসহ সড়ক বিভাগ, জেলা প্রাণিসম্পদ বিভাগ, পরিবহন সেক্টরের মালিক-শ্রমিক সংগঠন নেতৃবৃন্দ ও পশুর হাটের ইজারাদাররা উপস্থিত ছিলেন।

জয়নিউজ/পার্থ/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...