লক্ষ্মীপুরে শিশু অপহৃত, মুক্তিপণ দাবি

0

লক্ষ্মীপুরে দুই বছরের শিশু মিনহাজকে রাতে তুলে নিয়ে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে সন্ত্রাসীরা। তবে পরিবারের দাবি, টাকা না পেলে শিশুটিকে হত্যা করার হুমকি দিয়েছে অপহরণকারীরা।

সোমবার (৫ আগস্ট) ভোররাতে উপজেলার লাহারকান্দি থেকে তাকে অপহরণ করা হয়।

জানা যায়, ঘরের দরজা খুলে শোবার ঘরে ঢুকে বাবা ও মায়ের পাশ থেকে শিশুটিকে অপহরণ করা হয়। এ নিয়ে স্থানীয়দের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।

এ বিষয়ে পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, দরজা খুলে ভেতরে প্রবেশের বিষয়টি দেখে মনে হচ্ছে, তাদের জানা-শোনা লোকজনই এ ঘটনায় জড়িত। শিশুটিকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে পরিবারের অভিযোগ টাকা না পেলে শিশুটিকে হত্যা করার হুমকি দিয়েছে অপহরণকারীরা। তবে অপহৃত সন্তান মিনহাজকে সুস্থভাবে ফেরত পেতে আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতা চেয়েছেন মিনহাজের পিতা মামুন মিস্ত্রী।

মিনহাজের মা কহিরুন বেগম জানান, ঘুম থেকে উঠে তারা তাদের ছেলেকে খুঁজে পাচ্ছে না। কে বা কাহারা তাকে অপহরণ করে নিয়ে গেছে। তার সন্তানসহ সন্ত্রাসীরা ঘর থেকে একটি মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। সেই মোবাইল ফোনে কল দেওয়া হলে অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ চায়। তবে তাদের পরিচয় দেয়নি। সন্তান উদ্ধারসহ ঘটনার বিচার দাবি করেন তিনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশু জানান, বিষয়টি শোনার পর সোমবার সকালে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা পুলিশ সুপার ও সদর থানার ওসি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে এখন পর্যন্ত মিনহাজ উদ্ধার হয়নি বলে জানান তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া জয়নিউজকে বলেন, এ ঘটনায় অপহৃত শিশুর পিতা মামুন মিস্ত্রী বাদী হয়ে অজ্ঞাত আসামি করে থানায় একটি মামলা করেছেন। শিশুটিকে উদ্ধারের চেষ্টা চলছে। তাকে দ্রুত উদ্ধার করা হবে বলে জানান এ কর্মকর্তা।

জয়নিউজ/আতোয়ার/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...