‘পিটিয়ে’ ফের আলোচনায় শাহাদাত

0

গৃহপরিচারিকাকে মারধর করে জেল খাটতে হয়েছিল বাংলাদেশ দলের ক্রিকেটার শাহাদাত হোসেনকে। এবার ঘরে নয়, রাস্তাঘাটেও নিজের অসংযত আচরণের প্রমাণ রাখলেন দীর্ঘদিন জাতীয় দলের বাইরে থাকা ডানহাতি এই পেসার। রোববার দিনেদুপুরে এক সিএনজি চালককে পিটিয়েছেন শাহাদাত।

রাজধানীর আসাদগেটের কাছে শাহাদাতের গাড়ির সঙ্গে একটি সিএনজির ধাক্কা লাগে। শাহাদাত নিজেই গাড়িটি চালাচ্ছিলেন। ধাক্কা লাগার পর গাড়ি থেকে নেমে আসেন শাহাদাত। নেমেই সিএনজি চালকের কলার চেপে ধরে ধাক্কাধাক্কি শুরু করেন তিনি। এক পর্যায়ে সিএনজি চালককে চড়-থাপ্পর মারতে শুরু করেন শাহাদাত।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিএনজি চালককে কোনো কথাই বলতে দেননি শাহাদাত। গাড়ি থেকে নেমেই মোহাম্মদ লিটন নামের সেই সিএনজি চালককে গালিগালাজ ও চড়-থাপ্পর মারতে শুরু করেন তিনি। শক্ত করে চেপে ধরায় সিএনজি চালকের শার্টও ছিড়ে যায়। ঘটনাস্থলে ভিড় বাড়তে থাকলে সেখান থেকে চলে যান বাংলাদেশ দলের এই ক্রিকেটার।

এর আগে ২০১৫ সালের সেপ্টেম্বরে ১১ বছরের এক গৃহকর্মীকে খুন্তি দিয়ে ছ্যাকা ও মারধরের পর শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা হয়। মামলার পর বেশ কিছুদিন পলাতক থাকেন শাহাদাত ও তার স্ত্রী। পরে শাহাদাত আত্মসমর্পণ করলে আদালত তাকে তিন মাসের কারদণ্ড দেন। শাস্তি মওকুফের আবেদন করেও লাভ হয়নি। তিন মাস কারাগারে থাকতে হয় তাকে।

জয়নিউজ/জেডএইচ

আরও পড়ুন
লোড হচ্ছে...