ফটোসেশন করে দেশকে ডেঙ্গুমুক্ত করা যাবে না: কাদের

স্বতঃস্ফূর্তভাবে জনস্বার্থে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানোর আহ্বান জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

- Advertisement -

মঙ্গলবার (৬ আগস্ট) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরি সভায় তিনি বলেন, এডিস মশা ভয়ঙ্কর। এরা কামড় দিতে চেহারার দিকে তাকায় না। সুযোগ পেলে এরা মেয়রেরও রক্ত খাবে। ফটোসেশন করে দেশকে ডেঙ্গুমুক্ত করা যাবে না।

- Advertisement -google news follower

মন্ত্রী বলেন, আপনি কাউন্সিলর, মন্ত্রী, এমপি নাকি মেয়র কিছুই জানতে চাইবে না এডিস মশা। আপনি যত বড় মানুষ হোন না কেন, সুযোগ পেলে আপনারও রক্ত খাবে তারা।

ওবায়দুল কাদের বলেন, আমাদের সবাইকে সতর্ক হতে হবে এবং করণীয়গুলো যথাযথভাবে পালন করতে হবে।

- Advertisement -islamibank

নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে ৩ দিনব্যাপী পরিচ্ছন্নতার যে অভিযান আমরা হাতে নিয়েছি তা নামকাওয়াস্তে একদিন নয়, প্রতিদিন মনযোগের সঙ্গে পালন করব। তিনি জানান, বেশিরভাগ ওয়ার্ডে এ কর্মসূচি পালিত হয়নি। কাজের প্রতি ঢিলেমিভাব থাকলে কখনোই ধ্বংস হবে না এডিস মশা।

সেতুমন্ত্রী বলেন, ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোগীর সংখ্যা বাড়ছে। আমরা মুখে অনেকটা নিয়ন্ত্রণের কথা বললেও, আসলে তা হয়নি।

জয়নিউজ/আরসি
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM