ডেঙ্গু প্রতিরোধে নাগরিক উদ্যোগের প্রচারপত্র বিতরণ

0

জনদুর্ভোগ লাঘবে জনতার ঐক্য চাই শীর্ষক নাগরিক উদ্যোগে ডেঙ্গু রোগের ভয়াবহতা থেকে জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে প্রচারপত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) বেলা ১২ টায় নগরের উত্তর পাহাড়তলীর কৈবল্যধাম এলাকা থেকে নাগরিক উদ্যোগের উপদেষ্টা হাজী মো. ইলিয়াছের নেতৃত্বে প্রচারপত্র বিতরণ করা হয়।

এ সময় নাগরিক উদ্যোগের নেতারা বাসাবাড়ির টব, ছাদের বাগান, এসির পানি, ফ্রিজের পেছনে জমে থাকা পানি সবসময় পরিস্কার রাখার জন্য আহ্বান জানান।

নেতৃবৃন্দ আরো বলেন, সমন্বিত উদ্যোগ এবং সচেতনতার মাধ্যমেই ডেঙ্গু রোগ থেকে মুক্তি পাওয়া সম্ভব। নিজেদের সচেতনতাই মশার আবাস ও প্রজননক্ষেত্র ধ্বংস করতে পারলেই এডিস মশা নির্মূল হবে সমূলে। তাই এ সব জায়গায় যাতে পানি জমতে না পারে সেদিকে বিশেষ দৃষ্টি রাখতে জনসাধারণের প্রতি অনুরোধ জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, এজাহারুল হক, নুরুল কবির, আজম খান, হাফেজ মো. ওকার উদ্দিন, শিশির কান্তি বল, শেখ মামুনুর রশীদ, আবুল হাসনাত সৈকত, শিবু দাশ, হারুনুর রশীদ, জাহাঙ্গীর আলম, জমির উদ্দিন মাসুদ, ইকবাল হোসেন, আবুল খায়ের, আবুল কালাম, মো. নাছির, স্বরূপ দত্ত রাজু, ফেরদৌস মাহমুদ আলমগীর, মো. ওয়াসিম, তৌহিদুল ইসলাম, আশরাফ উদ্দিন হাসনাত, মো. রানা, মোজাম্মেল হক সুমন, হাসান মুরাদ, মো. আনোয়ার, শিহাব, ইমন, আল সানী, গিয়াস উদ্দিন ও সামীর আকাশ।

জয়নিউজ/বিআর
আরও পড়ুন
লোড হচ্ছে...