‘মাসুমের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে কুচক্রী মহল’

0

দুঃসময়ে আওয়ামী লীগের জন্য লড়াকু সৈনিক লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের বিরুদ্ধে একটি কুচক্রী মহল ষড়যন্ত্র করছে বলে দাবি করা হয়েছে।

বুধবার (৭ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ দাবি করেন লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিদ্দিক আহমেদ।

তিনি বলেন, একটি মিথ্যা ষড়যন্ত্রমূলক সাজানো মামলায় গ্রেপ্তার করা হয়েছে দিদারুল আলম মাসুমকে। এই ষড়যন্ত্রের বিরুদ্ধে  আমরা ওর্য়াড আওয়ামী লীগের পক্ষ হতে তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শে যে কোনো সৈনিকের  অপমৃত্যু আমাদের কাম্য নয়। কিন্তু ছাত্রলীগ নেতা সুদীপ্তের মৃত্যু নিয়ে কোনো এজেন্ডা বাস্তবায়ন করবে তা মেনে নেওয়া যায় না।

বিবৃতিতে তিনি দাবি করেন, লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সকল নেতাকর্মীরা যখন  দিদারুল আলম মাসুমকে আগামী সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী করতে প্রস্তুতি গ্রহণ করছে। ঠিক তখনই একটি মহল চিহ্নিত সন্ত্রাসীদেরকে দিয়ে এলাকায় বিশৃঙ্খলতা সৃষ্টি করতে শুরু করে। যারা সুদীপ্ত হত্যা মামলার আসামি । বাদির এজাহারও দিদারুল আলম মাসুমের নাম উল্লেখ নাই। তাহলে উদ্দেশ্য প্রণোদিতভাবে এই মামলায় তাকে  গ্রেপ্তার  করা ভিত্তিহীন।

প্রসঙ্গত, রোববার (৪ আগস্ট) রাতে নগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলায় ঢাকার বনানী থেকে মাসুমকে গ্রেপ্তার করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

জয়নিউজ/রিফাত/পিডি

 

 

 

আরও পড়ুন
লোড হচ্ছে...