দুদকে গরহাজির মাহি, ফের তলব

দুদক কার্যালয়ে হাজির হননি বিকল্প ধারা বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাহি বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হক।

- Advertisement -

এর আগে যুক্তরাষ্ট্রে অর্থপাচারের অভিযোগে তাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করেছিল দুর্নীতি দমন কমিশন (দুদক)। তবে তথ্য-উপাত্ত সংগ্রহে আরো সময় চেয়ে চিঠি দিয়েছেন মাহি বি চৌধুরী।

- Advertisement -google news follower

তাদের চিঠি আমলে নিয়ে ১৮ দিন সময় দিয়ে আগামী ২৫ আগস্ট আবারো উপস্থিত হয়ে বক্তব্য দেওয়ার জন্য তলব করেছে অনুসন্ধান কর্মকর্তা দুদক উপ-পরিচালক জালাল উদ্দিন আহাম্মদ। দুদকের একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: স্ত্রীসহ মাহীকে দুদকে তলব

- Advertisement -islamibank

দুদক সূত্রে জানা যায়, মাহি বি চৌধুরী ও তার স্ত্রী আশফাহ হকের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে অর্থ পাচারের মাধ্যমে জ্ঞাত আয় বহিভূর্ত সম্পদ অর্জনের অভিযোগ রয়েছে। চলতি বছরের জুন মাসে তাদের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে দুদক।

উল্লেখ, গত ২৮ জুলাই দুদকের প্রধান কার্যালয় থেকে সাবেক রাষ্ট্রপতি ড. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরীর ছেলের গুলশানের বারিধারার (রোড নং ১২, বাড়ি ১৯) ঠিকানায় তলবি নোটিশ পাঠানো হয়। যেখানে তাদেরকে ৭ আগস্ট সকাল সাড়ে ১০টায় হাজির হতে বলা হয়েছিল।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM