সুষমা স্বরাজের জন্য শোকবই

ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী সুষমা স্বরাজের মৃত্যুতে শোকবই খুলেছে চট্টগ্রামে ভারতীয় দূতাবাস। বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল থেকে নগরের জাকির হোসেন রোডে ভারতীয় সহকারী হাইকমিশন অফিসে এ শোকবই রাখা হয়েছে।

- Advertisement -

ভারতীয় দূতাবাসের সহকারী হাইকমিশনার অনিন্দ্য ব্যানার্জী জয়নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

- Advertisement -google news follower

চট্টগ্রামের বিশিষ্টজনহ রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক নেতৃবৃন্দ শোকবইয়ে স্বাক্ষর করে সুষমা স্বরাজের মৃত্যুতে শোক প্রকাশ করতে পারবেন।

দূতাবাস সূত্রে জানা গেছে, শুক্রবার (৯ আগস্ট) পর্যন্ত শোকবইয়ে শোক প্রকাশ করা যাবে। সকাল ১১টা থেকে দুপুর ১টা এবং বিকাল ৩টা থেকে ৪টা পর্যন্ত শোক প্রকাশ করা যাবে।

- Advertisement -islamibank

উল্লেখ্য, গত ৬ আগস্ট রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ভারতের সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও ক্ষমতাসীন দল বিজেপির নেতা সুষমা স্বরাজ। তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর।

গত নভেম্বরে সুষমা স্বরাজ সব ধরনের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা না করার ঘোষণা দিয়েছিলেন। তিনি ২০১৪ সালের ৬ মে থেকে ২০১৯ সালের ৩০ মে পর্যন্ত ভারতের পররাষ্ট্রমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

জয়নিউজ/আরসি

KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM