ফোনেই হাথুরুর সাক্ষাৎকার!

বিশ্বকাপের পর পরই স্টিভ রোডসকে বিদায় করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর শুরু হয়েছে নতুন কোচ খোঁজা। বিসিবি তৈরি করেছে সংক্ষিপ্ত তালিকা। ইতোমধ্যে দক্ষিণ আফ্রিকার সাবেক কোচ রাসেল ডোমিঙ্গা ঢাকায় এসে সাক্ষাৎকার দিয়ে গেছেন।

- Advertisement -

বিসিবির সংক্ষিপ্ত তালিকায় রয়েছেন শ্রীলঙ্কার সদ্য বহিস্কৃত কোচ হাথুরুসিংহ। বিসিবি থেকে এরইমধ্যে যোগাযোগও করা হয়েছে তার সঙ্গে। আসন্ন ইদের আগে হাথুরুসিংহের চূড়ান্ত সাক্ষাৎকার নিবে বিসিবি। এবং সেটির মাধ্যম ‘ফোন কল’।

- Advertisement -google news follower

বিসিবির দুই পরিচালক ডমিঙ্গোর সাক্ষাৎকার নেওয়ার পর জানিয়েছেন সাবেক কোচ হাথুরুর সঙ্গেও এবার সাক্ষাৎকার হবে। তবে সেতি সশরীরের নয়, হবে ফোনের মাধ্যমে।

এর আগে ২০১৪ সালের মে মাসে বাংলাদেশ দলের কোচের দায়িত্ব পেয়েছিলেন লঙ্কান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তাঁর অধীনে দুই-আড়াই বছরে বাংলাদেশ দল দারুণ কিছু সাফল্য পেয়েছিল। ২০১৫ সালে বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালে উঠেছিল। এরপর ঘরের মাঠে ভারত, পাকিস্তান, দক্ষিণ আফ্রিকার মতো দলগুলোকে সিরিজ হারিয়েছে টাইগাররা। এরপর গত চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে উঠে মাশরাফির দল। পরে ২০‌১৭ সালের নভেম্বরে বাংলাদেশ দলের কোচের পদ থেকে সরে দাঁড়ান তিনি।

জয়নিউজ/এসআই
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM