আইফোনের বদলে এলো সাবান!

0

আইফোনের অফার চলছিল স্ন্যাপডিলে। সেখানে দেখেই একটা আইফোন অর্ডার করেছিলেন পারভিন। অর্ডারের পর সময়মতো ডেলিভারিও এসেছিল। কিন্তু বাক্স খুলতেই অবাক পারভিন! কারণ অর্ডার করেছেন আইফোন, আর এসেছে সাবান।

এরপর স্ন্যাপডিলে বার বার অভিযোগ জানিয়েও সুরাহা পাননি পারভিন। অবশেষে ভোক্তা অধিকার সংস্থায় করলেন অভিযোগ। ঘটনার প্রায় দুই বছর পর মিলল বিচার। সম্প্রতি পারভিনের হাতে ১ লাখ টাকা ক্ষতিপূরণ তুলে দিতে নির্দেশ দিয়েছে ভোক্তা অধিকার সংস্থা।

পারভিন জানান, ৪ মার্চ ২০১৭ সালে স্ন্যাপডিলে আইফোন অর্ডার করেন। তখনই পেমেন্টও করে দেন তিনি। এর ঠিক দুই দিন পর তাঁর হাতে ডেলিভারি এসে পৌঁছায়। বাক্সটি দেখেই সন্দেহ হয় তাঁর।

বাক্স খুলতেই দেখা যায়, ফোনের বদলে বাক্সে ভরা একটি সাবান। এর পরেই রিটার্ন ও রিফান্ডের জন্য স্ন্যাপডিলের সাইটে আবেদন করেন তিনি। কাস্টমার কেয়ারেও ফোন করেন।

কিন্তু স্ন্যাপডিলের পক্ষ কোনও সহযোগিতা করা হয়নি। উপরন্তু সেলারের সঙ্গে যোগাযোগ করতে গিয়ে দেখেন সেই অ্যাকাউন্টটিই ডিলিট করে দেওয়া হয়েছে। এরপরেই ভোক্তা অধিকার সংস্থার দারস্থ হন তিনি।

অভিযোগ জানানোর পরেই ঘটনার তদন্ত হয়। অভিযোগ প্রমাণিত হওয়ায় স্ন্যাপডিল সেলার ও কুরিয়ার সংস্থাকে ১ লাখ টাকা ক্ষতিপূরণ তুলে দিতে নির্দেশ দেওয়া হয়।

জয়নিউজ/এসআই
আরও পড়ুন
লোড হচ্ছে...