ঘরে ফেরেনি ৫ স্কুলছাত্র

0

কক্সবাজারে নিখোঁজ ৫ স্কুলছাত্রের খোঁজ পাওয়া যায়নি। রোববার (৯ সেপ্টেম্বর) বিদ্যালয়ে গিয়ে আর বাড়ি ফিরে আসেনি তারা। এ নিয়ে দুশ্চিন্তায় সময় পার করছে তাদের পরিবার।

নিখোঁজ ছাত্ররা হলো, কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্র সাইয়েদ নকীব, তার বাবা উত্তর রমালিয়ারছড়া এলাকার উপাধ্যক্ষ মৌ. জহির আহমদ। অষ্টম শ্রেণীর ছাত্র এইচ এ গালিব উদ্দিন বাজারঘাটা এলাকার এড.আব্দুল আমিনের বড় ছেলে। বাসটার্মিনাল এলাকার আকতার কামাল চৌধুরীর ছেলে অষ্টম শ্রেণীর শাহরিয়ার কামাল সাকিব ও তার খালাতো ভাই শাফিন নূর ইসলাম এবং পৌর প্রিপ্যারেটরি উচ্চ বিদ্যালয়ের এক ছাত্র যার পরিচয় পাওয়া যায়নি।

নিখোঁজ সাকিব ও শাফিনের স্বজনেরা জানান, দু’জন রোববার সকাল ১১টায় বাসটার্মিনালের বাসা থেকে বিদ্যালয়ের উদ্দেশে রওনা দিয়ে আর বাসায় ফেরেনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তাদের পাওয়া যায়নি।

কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামমোহন সেন বলেন, সাকিব ও শাফিনের পরিবার আমাকে ফোন করেছে। আমি হাজিরা খাতা দেখে জানতে পারি তারা বিদ্যালয়ে আসেনি। তবে অন্য দু’জনের অভিভাবকেরা আমাকে কিছু জানাননি।

সাইয়েদ নকীবের বাবা মৌ. জহির আহমদ জানান, সকাল ৭টায় ও ১০টায় দু’টো প্রাইভেট কোচিং আছে নকীবের, প্রাইভেটের টাকা দেয়ার জন্য ৬০০ টাকাও নিয়েছে। কিন্তু একটাতেও যায়নি সে। ১২টায় স্কুল থাকলেও সে স্কুলে যায়নি।

গালিবের বাবা জানান, গালিব উদ্দিন দুপুর ১২ টায় স্কুলে যাওয়ার পর থেকে নিখোঁজ রয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ছাত্র নিখোঁজের ব্যাপারে আমাদের কাছে এখনো কেউ কোনো অভিযোগ করেনি।

জয়নিউজ/এডি

আরও পড়ুন
লোড হচ্ছে...