মেয়রের সঙ্গে সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটের ব্যবসায়ীদের মতবিনিময়

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সঙ্গে মতবিনিময় করেছেন নগরে সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ। এসময় মেয়র মার্কেটের চলমান উন্নয়ন কাজও পরিদর্শন করেন।

- Advertisement -

শুক্রবার (৯ আগস্ট) দুপুরে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

- Advertisement -google news follower

মেয়র বলেন, যুগের চাহিদা অনুযায়ী সিঙ্গাপুর-ব্যাংকক মার্কেটকে আধুনিকায়ন ও সম্প্রসারণ করা হচ্ছে। এ মার্কেটটির নিরাপত্তা ও দৃষ্টিনন্দন করাসহ আধুনিক সুযোগ-সুবিধা এবং নানামুখী সংস্কারের মাধ্যমে সর্বসাধারণের জন্য একটি আধুনিক মার্কেটে উন্নয়ন করা হবে।

তিনি ডেঙ্গু রোগ প্রতিরোধে ব্যবসায়ীদের প্রতিষ্ঠান ও নিজ বাড়ির আঙিনা পরিস্কার-পরিচ্ছন্ন রাখা, এসির জমে থাকা পানি নিয়মিত পরিস্কার ও ফুলের টবে তিনদিনের অধিক জমানো পানি ফেলে দিয়ে এডিস মশার প্রজনন ক্ষেত্র ধ্বংস করার পরামর্শ দেন।

- Advertisement -islamibank

সভায় উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার আশরাফুল হক, আইপিই ডাইরেক্টর মেজবাহ উদ্দিন, মার্কেটের ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন, সাবেক সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান চৌধুরী, আলী নেওয়াজ, পারভেজ উদ্দিন, ইউসুফ আলী ও বশিরসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ।

জয়নিউজ/হিমেল/বিআর
KSRM
পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জয়নিউজবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন news@joynewsbd.com ঠিকানায়।

এই বিভাগের আরো খবর

সর্বশেষ সংবাদ

×KSRM