ফতেহপুর সচেতন এলাকাবাসীর মানববন্ধন

0

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) উপাচার্য অধ্যাপক ড. ইফতেখার উদ্দিন চৌধুরীকে হত্যার হুমকির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে ফতেহপুর এলাকাবাসী। রোববার (৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় অক্সিজেন-রাঙামাটি সড়কের ফতেহপুর জিরো পয়েন্টে এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয় ।

ফতেহপুর প্রগতিশীল ও সচেতন এলাকাবাসীর ব্যানারে  ফতেহপুর ইউনিয়ন পরিষদের সদস্য মো. মহিউদ্দিনের সভাপতিত্বে এবং চবি ছাত্রলীগ নেতা মুহিতের সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. হাসান, উপজেলা আওয়ামী লীগের সদস্য হারুনুর রশীদ হারুন, মিরাক্কেল তারকা ইয়াকুব রাসেল, নুরুল ইসলাম জনি, এস এম ওমর ফারুক, মো. শুক্কুর মিয়া, ইফতিয়াজুল আলম কাজল প্রমুখ।

বক্তারা বলেন, ’৭১এর পরাজিত শক্তি স্বাধীনতা যুদ্ধের সময় বুদ্ধিজীবী ও শিক্ষাবিদ হত্যার মাধ্যমে বাংলাদেশকে মেধাশূন্য করতে চেয়েছিল। তাদের দোসররা এখনো ঘাপটি মেরে বসে আছে এবং জাতিকে মেধাশূন্য করার পাঁয়তারা করছে। এ সময় বক্তারা এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম, ইদ্রিস মিয়া, জসিম, শফিউল আলম, মাহমুদুল হাসান, জয়নাল আবেদিন মানিক, সাইফুল ইসলাম মানিক, খোরশেদ, আরমান, মো. হালিম, ফাহিম, রাসেল , হাসান, আবছার, বাবলু, রাজীব, তাহের, ইসহাক, সাইমন, ইসমাইল, সোহেল, জয়নাব, সাদ্দাম, শাকিল, ইমরান, মুন্নাসহ এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ।

জয়নিউজ/এফএম/আরসি

আরও পড়ুন
লোড হচ্ছে...